| প্রচ্ছদ

বিএনপিতে যোগ দিলেন গাজীপুরের সাবেক মেয়র

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৫ বার। প্রকাশ: ১৭ অগাস্ট ২০১৯ ।

গাজীপুর পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র আবদুল করিম শনিবার বিএনপিতে যোগ দিয়েছেন।

রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের হাতে ফুলের তোড়া তুলে দেনি তিনি। 

তার অনুসারী শতাধিক নেতাকর্মীও বিএনপিতে যোগ দিয়েছেন বলে জানান আবদুল করিম। 

এক সময়ের জাতীয় পার্টির নেতা করিম গাজীপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ছিলেন। এরপর সিটি করপোরেশন হওয়ার পর নির্বাচনে তিনি আওয়ামী লীগের সমর্থনে কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন বলে অনুষ্ঠানে জানানো হয়।

গাজীপুর সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী ও দলটির মহানগর শাখার সভাপতি হাসান উদ্দিন সরকার এ যোগদান অনুষ্ঠানে ছিলেন।

বিএনপিতে যোগ দিয়ে আবদুল করিম বলেন,  দেশকে এগিয়ে নেয়ার জন্য, বিগত দিনে যে গণতন্ত্র ছিল, সেই গণতন্ত্রকে ফিরিয়ে আনার জন্যই আজ আমি এ দলে যোগ দিয়েছি। আপনারা এ দুঃসময়ে দলকে যে ধরে রেখেছেন, তা কীসের জন্য? মানুষকে বাঁচানোর জন্য, দেশকে বাঁচানোর জন্য। এজন্য আমার পক্ষ থেকে আপনাদের অভিনন্দন জানাই।

গাজীপুর কোতয়ালি থানা বিএনপির সাধারণ সম্পাদক আজমল হোসেন ভুঁইয়ার পরিচালনায় এই অনুষ্ঠানে স্থানীয় নেতা সিরাজুল হক মোল্লা ও মাহবুব আলমও বক্তব্য রাখেন।

গাজীপুর মহানগর নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন বসির উদ্দিন বাচ্চু, রাশেদুল ইসলাম কিরণ, জিয়াউল হাসান স্বপন, জাবেদ আহমেদ সুমন, আখতার হোসেন, বসির উদ্দিন, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, আবদুর রহিম খান কালা, সাইফুল ইসলাম টুটুল, আজিজুল হক রাজু মাস্টার, মনিরুল ইসলাম বাবুল, ফারুক হোসেন খান, আবদুল হালিম, হারুন-অর রশিদ, তাইজুল ইসলাম, সাইফুল ইসলাম বাবুল।

অনুষ্ঠানে গাজীপুরের নেতা-কর্মীদের উদ্দেশে ফখরুল বলেন, সংগঠনের বিকল্প কিছু নেই। সংগঠন থাকলেই আপনি আন্দোলনে সফল হতে পারবেন, সংগঠন থাকলে আপনি নির্বাচনে সফল হতে পারবেন। এই বিষয়টা মনে রাখতে হবে।
খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে সবাইকে সক্রিয় হওয়ার আহ্বান জানিয়ে বিএনপি মহাসচিব বলেন, উনি মুক্ত না হলে গণতন্ত্রকে মুক্ত করা যাবে না।

মন্তব্য