| প্রচ্ছদ

বগুড়ায় 'অপরাধ জগতের হিরো' মোস্তফা গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৩৬২ বার

বগুড়ায় মোস্তফা ওরফে হিরো মোস্তফা নামের   ৮ মামলার 'কুখ্যাত" আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত তিন টার দিকে সারিয়াকান্দি থানার দরিয়ামপুর চর থেকে তাকে গ্রেফতার করা হয়। মোস্তফা সদর উপজেলার সাবগ্রাম চানপাড়া এলাকার আঃ মজিদের ছেলে। তার বিরুদ্ধ ২ বছরের সাজাসহ  সদর থানায় মোট ৫ টি ওয়ারেন্ট রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ সুত্র জানায়, মোস্তফা তার জীবনের উঠতি বয়স থেকেই মাদক ব্যবসা, চুরি, ছিনতাই এমনকি খুনের সাথেও জড়িয়ে পরে। এভাবে যখন অপরাধ জগতে তার শক্ত অবস্থান তৈরী করে নেয় তখন এলাকার মানুষ তাকে হিরো মোস্তফা বলে ডাকা শুরু করে। পরে তার এসব অপরাধের বিরুদ্ধে সদর থানাসহ অন্যান্য থানায় ৮টি মামলা দায়ের করা হয়। যার মধ্যে ৫ টি তে ওয়ারেন্ট থাকলেও পলাতক থাকার কারণে পুলিশ তাকে গ্রেফতার করতে সময় নিয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গভীর রাতে এএসআই ইউনুছ ও আশরাফুলের নেতৃত্বে সদর থানার টিম সারিয়াকান্দির দরিয়ামপুর চর থেকে তাকে গ্রেফতার করে।

বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান জানান, মোস্তফা দীর্ঘদিন পলাতক ছিল। তব্র পুলিশ তাকে গ্রেফতারে সব সময় তৎপর  ছিল। তাকে জিজ্ঞাসাবাদে সকল অপরাধ স্বীকার করেছে। 

ওসি আরও জানান, মোস্তফা একাধারে খুনী, মাদক ব্যবসায়ী, চুরি ও ছিনতাইয়ের সাথে জড়িত ছিল। তার বিরুদ্ধে সদর থানায় ৪ টি মামলার ওয়েয়ারেন্ট রয়েছে। 

মন্তব্য