| প্রচ্ছদ

ছিলেন রোহিত শর্মা, কেএল রাহুল, রবীন্দ্র জাডেজা, যুজবেন্দ্র চাহাল, কেদার যাদব।

ব্রায়ান লারার বাড়িতে পার্টি, ছবি পোস্ট ডোয়েন ব্রাভোর

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৭৮ বার। প্রকাশ: ১৮ অগাস্ট ২০১৯ ।

২২ আগস্ট বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করতে চলেছে ভারত। ওই দিনই শুরু হচ্ছে ভারত ও ওয়েস্ট ইন্ডিজের টেস্ট সিরিজ। তার আগে কিংবদন্তি ক্রিকেটার ব্রায়ান লারার তাঁর বাড়িতে পার্টির জন্য আমন্ত্রণ জানালেন ভারত ও ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটারদের। সেই পার্টির ছবি শেয়ার করলেন ডোয়েন ব্রাভো। ওয়ানডে ও টি২০ সিরিজে দলে না থাকা ক্যারিবিয়ান তারকা ইনস্টাগ্রামে শেয়ার করে লেখেন, ‘‘ধন্যবাদ ব্রায়ান লারা, আমাদের সকলকে বাড়িতে নিমন্ত্রণ করার জন্য। দলের সতীর্থ ও ভারতের ভাইদের সঙ্গে মেলামেশা সত্যিই দারুণ ব্যাপার।'' 

ব্রায়ান লারাকে টপকে ওয়েস্ট ইন্ডিজের হয়ে সবথেকে বেশি রানের নজির গড়া ক্রিস গেইল পার্টিতে ছিলেন। ছিলেন কায়রন পোলার্ড ও সুনীল নারিনও।

৩০০তম ওয়ানডেতে ১১ রান করে লারার ১০,৪০৫ ‌রানকে টপকে গিয়েছেন গেইল। সেটা ছিল সিরিজের দ্বিতীয় ম্যাচ। তৃতীয় ম্যাচে ৭২ রান করেন গেইল। যদিও ভারত ম্যাচটি ছয় উইকেটে জিতে সিরিজ ২-০ জিতে নেয়।

ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান কিংবদন্তি লারার সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন ‘‘লেফটি ও লেফটির আল্টিমেট কম্বো।''

ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে সীমিত ওভারের দলে সুযোগ পেলেও টেস্ট সিরিজে দলে নেই ধাওয়ান। রাহুল ও মায়াঙ্ক আগরওয়াল ওপেন করবেন বলে মনে করা হচ্ছে। অ্যান্টিগুয়ায় ক্যারিবিয়ানদের সঙ্গে টেস্ট সিরিজের মধ্যে দিয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ অভিযান শুরু করবে ভারত। সুত্র-এনডি টিভি।

মন্তব্য