| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে নাশকতা মামলায় জামায়াত ও যুবদলের ২ নেতা গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩০৫ বার

বগুড়ার শেরপুরে অভিযান চালিয়ে নাশকতা মামলার ওয়ারেন্টভুক্ত আসামি জামায়াত ও যুবদলের দুই নেতাকে গ্রেফতার করেছে পুলিশ । সোমবার মধ্যরাতে পৌরশহরের শ্রীরামপুর পাড়া ও উপজেলার মির্জাপুর ইউনিয়নের তালতা গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- জামায়াতের নেতা (রুকন সদস্য) উপজেলার তালতা গ্রামের মৃত তাছির উদ্দীনের ছেলে সোবহান (৫৫) ও পৌরশহরের শ্রীরামপুর পাড়ার আব্দুর রাজ্জাকের ছেলে শহীদ জিয়া স্মৃতি সংসদের উপজেলা কমিটির সভাপতি এবং উপজেলা যুবদলের প্রচার সম্পাদক শফিউল আলম সবুজ (৩২)।

জেলার পুলিশ সুপার আলী আশরাফ ভূঁঞার নির্দেশে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ও সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আনিছুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়। মঙ্গলবার দুপুরের পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে একাধিক নাশকতার মামলা রয়েছে। মামলা দায়ের হওয়ার পর থেকেই তারা পলাতক ছিলেন। তাই বিচারিক আদালত তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। আর সেই গ্রেফতারি পরোয়ানামূলে তাদের ধরতেই ওই পুলিশি অভিযান চালানো হয়। একপর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নিশ্চিত হয়ে নিজ নিজ বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়।

মন্তব্য