| প্রচ্ছদ

রাণু মণ্ডলকে বাড়ি উপহার দিলেন সালমান

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৮৯ বার। প্রকাশ: ২৮ অগাস্ট ২০১৯ ।

রানাঘাটের প্ল্যাটফর্মে গান গেয়ে ঘুরে বেড়ানো সেই রানুকে এবার ৫৫ লাখ রুপির এক বিলাসবহুল বাড়ি উপহার দিলেন বলিউড সুপারস্টার সালমান খান।

এখানেই শেষ নয়, ‘দাবাং থ্রি’র একটি গান রানুকে দিয়ে গাওয়াবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন সালমান। তবে এসব বিষয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

ভারতীয় একটি সংবাদমাধ্যম দাবি করছে, রানুর জাদুকরী সুরে মুগ্ধ হয়ে তাকে বাড়ি উপহার দিয়েছেন সালমান। শুধু তাই নয়, ‘দাবাং থ্রি’ সিনেমায় রানুকে গান করার সুযোগও নাকি করে দেবেন ‘ভাইজান’।

কিছুদিন আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল। তার পরিবেশনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়।

দু’দিন আগেও যে রানু মণ্ডল ঘুরে বেড়াতেন রানাঘাটের এক প্ল্যাটফর্ম থেকে আরেক প্ল্যাটফর্মে। ফেসবুকের সুবাদে তিনি পৌঁছে গেলেন স্টেশন থেকে সোজা মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে।

এর পর থেকেই বিভিন্ন অনুষ্ঠান আমন্ত্রণ পেতে শুরু করেন রানু মণ্ডল। ইতিমধ্যে রানুকে নিয়ে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের একটি গান রেকর্ড করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া।শিগগিরই প্রকাশ হবে এর মিউজিক ভিডিও।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। 

সম্প্রতি মুম্বাই থেকে বাড়ি ফিরেছেন রাণু। সেখানে তাকে দেখতে দূর-দুরান্ত থেকে হাজির হয় অনেক মানুষ। এরই মধ্যে পশ্চিমবঙ্গের একটি পূজা মণ্ডপের থিম সং গাওয়ার প্রস্তাব পেয়েছেন তিনি।

এখন শোনা যাচ্ছে, রাণুকে নাকি এবার দেখা যাবে ‘বিগ বস’-এর ঘরে। ২৯ সেপ্টেম্বর শুরু হচ্ছে সালমানের অনুষ্ঠানটির সিজন ১৩। তবে এই বিষয়ে রাণু বা সনি টিভি থেকে কিছু জানানো হয়নি।

মন্তব্য