| প্রচ্ছদ

বঙ্গবন্ধুর স্মরণে বগুড়ায় সঃ আঃ হক কলেজে আলোচনা সভা

দোস্ত আউয়াল
পঠিত হয়েছে ১৭২ বার

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বগুড়ার সরকারি আজিজুল হক কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় কলেজ ক্যাম্পাসের মুক্ত মঞ্চে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহাজাহান আলী। 
এসময় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি কে এম মোজাম্মেল হোসাইন বুলবুলের সভাপতিত্বে আলোচনা সভার শুরুতেই বঙ্গবন্ধুর স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়। ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুর রউফের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে সভায় বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ফজলুল হক, জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রহমান তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায়।

আলোচনা সভায় বক্তারা বলেন, 'বঙ্গবন্ধু শুধু একটি নাম নয়, একটি হিমালয়। তিনিসহ তার পরিবারের সকল শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন তখন সম্ভব হবে যখন এই প্রজন্মের লড়াই হবে শুধু বাংলাদেশ ও বাংলাদেশের জন্য।' 

এসময় বক্তারা আরও বলেন, 'আগষ্টের শোকের মাসের শোককে আমাদের শক্তিতে রুপান্তর করে মুক্তিযুদ্ধের পক্ষের দেশ গড়তে হবে।'

এছাড়াও অন্যান্যদের মধ্যে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন, কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষকেরা সহ আজিজুল কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মশিউর রহমান মন্টি, সাবেক আহব্বায়ক মাহামুদুল নবী রাসেল এবং জেলা ও কলেজ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

মন্তব্য