| প্রচ্ছদ

বগুড়ার সান্তাহারে ব্যবসায়ীকে কুপিয়ে আহত

নওগাঁ (বগুড়া) প্রতিনিধিঃ
পঠিত হয়েছে ২৩ বার। প্রকাশ: ২৯ অগাস্ট ২০১৯ ।

বগুড়ার সান্তাহার পৌরসভার কলাবাগান এলাকায় জিয়াউল নাসিম রাঙ্গা (৫৮) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত সাড়ে ৮ টার দিকে এই ঘটনা ঘটে । স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে এবং পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

জিয়াউল নাসিম সান্তাহার শহরের ইত্তেহাদ প্লাস্টিক ফ্যাক্টারীর মালিক এবং শহরের নতুন বাজার এলাকার রেলওয়ের অবসরপ্রাপ্ত র্গাড মৃত মহসিন আলীর ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৮’টার দিকে ব্যবসা প্রতিষ্ঠান থেকে মোটর সাইকেলে বাসায় ফিরছিলেন জিয়াউল নাসিম । তিনি সুজিত রেলগেটের পশ্চিম পাশে ফাইভ ষ্টার এগ্রোরো ফ্রাক্টরীর কাছেপৌছামাত্র কয়েকজন সন্ত্রাসী তিনটি মোটর সাইকেল দিয়ে তার পথরোধ করে। সন্ত্রাসীরা তাকে মোটরসাইকেল থেকে নামিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে । ধারালো অস্ত্রের আঘাতে মাথাসহ তাঁর শরীরের বিভিন্ন অংশ কেটে গিয়ে গুরুতর আহত হন । এসময় জিয়াউল নাসিমের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা দ্রুত সেখান থেকে পালিয়ে যায়।

সান্তাহার পৌরসভার মেয়র তোফাজ্জল হোসেন বিষয়টি বৃহস্পতিবার উপজেলা আইন শৃংখলা সভায় তুলে ধরেন এবং দোষীদের গ্রেপ্তার ও শাস্তি দাবি করেন।

আদমদীঘি থানার ওসি (তদন্ত) আব্দুর রজ্জাক বলেন, 'বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় বিকেল পাঁচটা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি।'  

মন্তব্য