| প্রচ্ছদ

বগুড়ায় ফেন্সিডিলসহ এক মাদক ব্যাবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১৩৪ বার। প্রকাশ: ২৯ অগাস্ট ২০১৯ ।

বগুড়ায় ৭০ বোতল ফেন্সিডিল সহ রবিউল ইসলাম (২০) নামে এক  যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে মাটিডালি বিমানমোড় এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী মাইক্রোবাস থেকে তাকে গ্রেফতার করা হয়। সে নোয়াখালীর সোনাইমুরী উপজেলার নাজিউ উদ্দিনের পুত্র।   

সদর থানা পুলিশের সূত্র জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম ওই মাইক্রোবাস থামানোর জন্য ইশারা করেন। তখন ওই গাড়ি থেকে নেমে এক যুবক দৌড়ি পালিয়ে যায়। পরে পুলিশ সদস্যরা তাক্ষণিক গাড়িটি ঘিরে নিয়ে তল্লাশি চালিয়ে রবিউলকে আটক করে। গ্রেফতারের পর রবিউল প্রাথমিক ভাবে জানায় পালিয়ে যাওয়া যুবকের নাম  আমিনুল ইসলাম ওরফে আমিনুল ভুট্টা (৩২)। সে বগুড়ার গাবতলি উপজেলার মৃত ফকির আলীর ছেলে। 

সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, পালিয়ে যাওয়া যুবক ও গ্রেফতারকৃত এরা উভয়ে সীমান্ত এলাকা থেকে মাদক নিয়ে ঢাকায় বিক্রি করতো। তাকে গ্রেফতারের জন্য অভিযান চলছে। 

গ্রেফতারকৃতকে মাদক ব্যাবসায়ী দাবি করে সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, গ্রেফতারকৃত ও পালিয়ে যাওয়া দু'জন পেশাদার মাদক ব্যবসায়ী। পালিয়ে যাওয়া আমিনুলের নামে ৪ টি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত রবিউলকে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। 

মন্তব্য