| প্রচ্ছদ

বগুড়ায় টিএমএসএস মেডিকেলের সার্জন ডাঃ জাকিরুল আলমকে সম্মাাননা প্রদান

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১১৮ বার। প্রকাশ: ২৯ অগাস্ট ২০১৯ ।

বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালের সহযোগী অধ্যাপক ও বিশিষ্ট সার্জন ডাঃ জাকিরুল আলম ও তার টিমকে চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য সম্মাননা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ঠেঙ্গামারায় টিএমএসএস ফাউন্ডেশন অফিসের সভা কক্ষে তার হাতে এক লক্ষ টাকার চেক ও ধন্যবাদ পত্র তুলে দেন সংস্থার প্রতিষ্ঠাতা নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম।

এসময় সভায় বক্তব্য রাখেন বগুড়া মসলা গবেষণা কেন্দ্রের সিনিয়র সায়েন্টিফিক অফিসার ড. একেএম খালেকুজ্জামান, টিএমএসএস এর উপ-নির্বাহী পরিচালক ডাঃ মতিউর রহমান,পরিচালক (চিফ প্রোগ্রাম সেক্টর) জাকির হোসেন,পরিচালক খোরশেদ আলম,পরিচালক শাহ্জাদী বেগম,কৃষি বিভাগ প্রধান ফুয়াদ হোসন।

সম্মাননা প্রদানের ওই সভায় বক্তারা বলেন, টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে অনেক জটিল রোগের অপারেশন করে রোগীকে সুস্থ করে তুলেছেন ডাঃ জাকিরুল আলম ও তার টিম। এই পুরষ্কার প্রদানের মাধ্যমে তাকে ও তার টিমকে সম্মানিত করা হলো। ভবিষ্যতে যাতে তারা আরো কাজের উৎসাহ পান।

সভা শেষে উত্তরবঙ্গের কৃতি সন্তান বিশিষ্ট সমাজ সেবক রোটাঃ মোহাম্মাদ আলী মাহবুবের মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। 

মন্তব্য