| প্রচ্ছদ

আমিরাতে ২ কোটি ৩০ লাখ টাকা জিতলেন সোনাগাজীর আরাফাত

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৭ বার। প্রকাশ: ২৯ অগাস্ট ২০১৯ ।

ফেনীর সোনাগাজীর আল আরাফাত মহসিন নামে আরব আমিরাত প্রবাসী যুবক এক মিলিয়ন দিরহাম পুরস্কার জিতেছেন। দেশে মাত্র ২ হাজার ৬২১ দিরহাম পাঠিয়ে দুবাই ভিত্তিক "আল আনসারী একচেঞ্জ রিওয়ার্ডস’ গ্রীষ্মকালীন গ্রান্ড ড্রতে তিনি এ অর্থ পুরস্কান পান। যা বাংলাদশি মুদ্রায় ২ কোটি ৩০ লাখ টাকারও বেশি। খবর সমকাল অনলাইন 

পরিবারের ৩ ভাই ও ১ বোনের মধ্যে আরাফাত সবার বড়। তিনি সোনাগাজী পৌরসভার ২নং ওয়ার্ডের উত্তর চরচান্দিয়া গ্রামের মেঝ মৌলভী বাড়ির মোহাম্মদ মহসিন হামিদির বড় ছেলে।

আরাফাত নয় বছর ধরে আমিরাতে বসবাস করছেন। তিনি সেখানে মুঠোফোন বিক্রেতা একটি প্রতিষ্ঠানের প্রতিনিধি হিসেবে কাজ করেন। গ্রান্ড ড্রতে ভারত ও জর্ডানের দুজন প্রবাসী একটি করে নতুন (ব্র্যান্ড নিউ) বিএমডব্লিউ গাড়ি জিতেছেন।

আরাফাতের বাবা মোহাম্মদ মহসিন হামিদি জানান, মঙ্গলবার দুবাইয়ের মেট্রোপলিটন হোটেলে ড্র অনুষ্ঠিত হলে প্রথম পুরস্কার হিসেবে নগদ এই অর্থ পান আরাফাত। ড্রতে আরও দশজনকে পুরস্কৃত করা হয়েছে, যাদের দুজন পেয়েছেন বিলাশবহুল গাড়ি। বিষয়টি আরাফাত টেলিফোনে নিশ্চিত করেছেন। খবরটি জানার পর পরিবারের সদস্যদের মাঝে আনন্দের বন্যা নেমে আসে।

পুরস্কার পাওয়ার পর আরাফাত মুঠোফোনে বলেন, আমি সত্যিই খুবই বিস্মিত। নগদ এই অর্থ আমার পরিবারকে অনেক সাহায্য করবে। দীর্ঘদিন ধরে আমরা (পরিবার) যে জীবনের স্বপ্ন দেখছি তা এর মাধ্যমে পূরণ হবে। আমি এ পুরস্কার না পেলে এটা কখনোই হয়তো সম্ভব হতো না। এজন্য তিনি মহান আল্লাহর দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন।

মন্তব্য