| প্রচ্ছদ

নওগাঁয় সম্পর্ক না মানায় প্রেমিক যুগলের আত্মহত্যা

নওগাঁ (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১৮৯ বার। প্রকাশ: ৩১ অগাস্ট ২০১৯ ।

নওগাঁর পত্নীতলায় একই রশিতে গলায় ফাঁস দিয়ে প্রেমিক যুগল আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার সকালে উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের গোপিনগর ঈদগাহ মাঠের একটি আম গাছ থেকে তাদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় তারা আত্মহত্যা করেছে বলে ধারনা পুলিশের। 

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী জানান, গোপিনগর ঈদগাহ মাঠের আম গাছে সকালে ঝুলন্ত দু’টি লাশ দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে  গোপিনগর গ্রামের পরান মু্র্মুর মেয়ে কাজলী মুর্মু (১৮) এবং পাশ্ববর্তী মহিমাপুর গ্রামের সুধীর হেব্রমের ছেলে জয় হেব্রমের (১৮) লাশ উদ্ধার করে। কাজলী মর্মূ নজিপুর মহিলা ডিগ্রি কলেজে এইচএসসির দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং জয় পত্নীতলা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। কিছুদিন আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। বিষয়টি জানতে পেরে কাজলীর বাবা শুক্রবার সন্ধ্যায় মেয়েকে বকাঝকা করেন।  

তিনি আরো জানান, প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় ওই দুইজন আত্মহত্যা করে থাকতে পারে। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।  

মন্তব্য