| প্রচ্ছদ

সিরাজগঞ্জে ২ যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২৬ বার

রোববার সিরাজগঞ্জের বেলকুচি ও তাড়াশে দুই যুবকের ঝুলন্ত লাশ পুলিশ উদ্ধার করেছে।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যর সৃষ্টি হয়েছে। এ দিন সকালে জেলার বেলকুচি উপজেলার তামাই পশ্চিমপাড়া গ্রামের নিজ বাড়িতে ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় সাইদুল ইসলাম (১৮) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ । সে গ্রামের রহম আলীর ছেলে।

এ বিষয়ে বেলকুচি থানার ওসি আনোয়ারুল ইসলাম জানান, রবিবার সকালে উপজেলার তামাই পশ্চিমপাড়া গ্রামের রহম আলীর বাড়িতে নিজ ঘরে ঝুলন্ত অবস্থায় সাইদুলের লাশ দেখতে পেয়ে  এলাকাবাসী পুলিশে খবর দেয়।

দুপুরে পুলিশ ঘটনা স্থল থেকে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ছাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

অপরদিকে জেলার তাড়াশ উপজেলার আড়াংগাইল গ্রামের আমজাদ হোসেনের ছেলে রুবেল হোসেনের (২৬) লাশ এ দিন দুপুরে ওই গ্রামের একটি পুকুরপাড়ের আম গাছের সাথে ঝুলে থাকা অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

তাড়াশ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, এ উপজেলার দেশীগ্রাম ইউনিয়নের আড়াংগাইল গ্রামের  একটি পুকুরপাড় থেকে নিহতর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

মন্তব্য