| প্রচ্ছদ

বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানাতে বিহঙ্গ আবৃত্তি পরিষদের বিরতিহীন আবৃত্তি অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৩০ বার

বিহঙ্গ আবৃত্তি পরিষদের আয়োজনে আবৃত্তি অনুষ্ঠান "রাজনীতির কবি, কবির জন্য কবিতা" আয়োজিত হয়েছে। শনিবার সন্ধ্যা ৭টায় বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে ওই অনুষ্ঠানে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনির আবৃত্তি দিয়ে ওই অনুষ্ঠান শুরু হয়।

এছাড়াও আমন্ত্রিত আবৃত্তিশিল্পী হিসেবে একক আবৃত্তি পরিবেশন করেন ৯০ দশকের অন্যতম আবৃত্তি কর্মী বিদ্যুৎ কুমার সরকার। বিহঙ্গ আবৃত্তি পরিষদের সদস্য জাফরিন রহমানের সাথে দ্বৈত আবৃত্তি পরিবেশন করেন আবৃত্তিশিল্পী শরিফ মজুমদার এবং বিহঙ্গ আবৃত্তি পরিষদের সভাপতি ফজলে রাব্বী।

বঙ্গবন্ধুর প্রতি নিবেদিত কবিতা আবৃত্তি করেন সংগঠনের সদস্য শেখ মাসুকুর রহমান ও নাজমুস সা'আদাত সিফাত। জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদনের এই আয়োজনে স্বাধীন বাংলা বেতার কেন্দ্র থেকে প্রচারিত জনপ্রিয় বেতার কথিকা চরমপত্রখ্যাত এম আর আখতার মুকুলের স্মৃতিতে "এম আর আখতার মুকুল বাচিক সম্মাননা" ও "এম আর আখতার মুকুল সাহিত্য সম্মাননা" প্রবর্তন করার ঘোষনা দেন সংগঠনের সভাপতি ফজলে রাব্বী।

ওই আবৃত্তি আয়োজনে আবহ সংগীত নির্মাণ করেন সঙ্গীতশিল্পী শফিকুল এবং অনুষ্ঠানের সঞ্চালনা করেন সংগঠনের সদস্য শেখ মাসুকুর রহমান ও জাফরিন রহমান।

মন্তব্য