| প্রচ্ছদ

সালমান নন, রানু মণ্ডলকে বাড়ি দিয়েছেন অন্য কেউ!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২৪ বার

অবশেষে থাকার জন্য নতুন বাড়ি পেলেন পশ্চিমবঙ্গের ‘ভাইরাল গায়িকা’ রানু মণ্ডলকে রানু মণ্ডল। তবে সালমান খান নন, রানুকে থাকার জন্য বাড়ি দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন।

জি নিউজ জানায়, এর আগে রানু মণ্ডলকে বাড়ি উপহার দিয়েছেন সালমান খান। এমনকি ‘দাবাং থ্রি’ সিনেমায় গানের প্রস্তাব দিয়েছেন। দুই খবরই ভুয়া বলেছেন রানুর ম্যানেজার অতীন্দ্র চক্রবর্তী। তিনিই এখন এই গায়িকার সমস্ত কাজ দেখাশোনা করছেন।

রানুর ম্যানেজার বলেন, সালমান খান রানুকে বাড়ি দিয়েছেন এ খবরটা সম্পূর্ণ ভুল। তবে এটা ঠিক যে রানু মণ্ডল একটা নতুন বাড়ি পেয়েছেন, তবে তাকে সেটা দিয়েছে রানাঘাটের স্থানীয় প্রশাসন। রানু সালমানের দাবাং থ্রিতে গান গাইছেন এ খবরটাও সম্পূর্ণ ভুল। তার কাছে এ ধরনের কোনো প্রস্তাবই আসেনি। 

রানাঘাটের রেলস্টেশন থেকে বলিউডে প্লে ব্যাক করে রাতারাতি বদলে গিয়েছে রানু মণ্ডলের জীবন। হিমেশ রেশমিয়ার ছবির জন্য তার কণ্ঠে গান 'তেরি মেরি কাহানি' এখন শোনা যাচ্ছে প্রায় সর্বত্র।

এ দিকে সম্প্রতি নবভারত টাইমসকে এক সাক্ষাৎকারে রানু জানান, এক সময় তিনি বলিউডের জনপ্রিয় পরিচালক ও অভিনেতা ফিরোজ খানের বাড়িতে পরিচারিকার কাজ করতেন। ফিরোজের দুই ছেলে ফারদিন খান এবং ভাই সঞ্জয় খানের দেখভালের কাজ করতেন এই গায়িকা। তাদের ঘর পরিষ্কার থেকে শুরু করে খাওয়ানো, রান্না, সব কাজই করতে রানু।

নতুন এ খবরে ভক্তদের অনেকেই রীতিমতো চমকে উঠছেন। এদিকে রেলস্টেশনে বসে গান গাওয়া থাকে বলিউড যাত্রা, লতাকণ্ঠী এই গায়িকার জীবন নিয়ে বায়োপিক বানানোর ঘোষণা দিয়েছেন পরিচালক ঋষিকেশ মণ্ডল।

মন্তব্য