| প্রচ্ছদ

কর্মক্ষেত্রে সাহসিকতায় পুরস্কার প্রদান করলো টিএমএসএস

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৩২ বার

কর্মস্থলে সংস্থার পক্ষে কাজ করতে গিয়ে সাহসিকতার সাথে সম্পদ রক্ষা করায় মূল্যায়িত হলেন টিএমএসএস এর ফিল্ড সুপারভাইজার আবু নোমান মোঃ আব্দুল নাফি। বৃহস্পতিবার সংস্থার ব্যবস্থাপনা সমন্বয় সভায় আবু নোমানের হাতে অর্থ পুরস্কার ও ধন্যবাদ পত্র তুলে দেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। 


আবু নোমান গত ১১ মার্চ তারিখে সংস্থার কিস্তির টাকা আদায় করে ফেরার পথে সাবগ্রামের চাঁন্দপাড়ায় ছিনতাইকারীরা তাকে উপর্যুপরী ছুরিকাঘাত ও গলার শ্বাসনালি কেটে আহত করে এক লক্ষ পঁচাত্তর হাজার টাকা ছিনিয়ে নেয়। গুরুত্বর আহত অবস্থায় প্রথমে তাকে প্রথমে শহীদ জিয়াউর রহমান মেডিকেল হাসপাতালে চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসায় ঢাকায় স্থানান্তর করা হয়। পরে টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে দীর্ঘ চিকিৎসায় সুস্থ্য হয়ে কর্মক্ষমতা ফিরে পান। এই ঘটনায় একটি মামলা বগুড়া আদালতে চলমান রয়েছে।


আবু নোমান বগুড়ার শাজাহানপুর উপজেলার সাবরুল গ্রামের আব্দুর রউফ-এর ছেলে। এছাড়াও টিএমএসএস পরামর্শক নাজমুল হক সংস্থায় গুরুত্বপূর্ণ অবদান রাখায় অর্থ পুরস্কার ও ধন্যবাদ পত্র এবং ছিনতাইকারীর সাথে সাহসিকতা প্রদর্শন করে সম্পদ রক্ষায় অবদান রাখায় ফিল্ড সুপারভাইজার মরিয়ম খাতুনকে পুরস্কৃত করা হয়। এসব পুরস্কার তুলে দেন টিএমএসএস নির্বাহী পরিচালক অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম। এসময় উপস্থিত ছিলেন ভূটান ও শ্রীলংকার অতিথিসহ সংস্থার উর্ধ্বতন কর্মকর্তাগণ।
 

মন্তব্য