| প্রচ্ছদ

সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এ দেশে হবে না: নাসিম

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৫ বার

আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান এ দেশে হবে না। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আলোর পথে এগিয়ে যাচ্ছে। কেউ আর অন্ধকারের দিকে আর ফিরে যাবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের শান্তি ও সমৃদ্ধি উপহার দিয়েছেন। খবর সমকাল অনলাইন 

শুক্রবার দুপুরে পাবনার সুজানগর উপজেলার আহম্মদপুর ইউনিয়নের বিরাহিমপুরে খোরশেদ আলম স্মৃতি জামে মসজিদ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে  তিনি এসব কথা বলেন।

নাসিম বলেন, দেশের জনগণের চেয়ে বিদেশিদের ওপর বিএনপির আস্থা বেশি। কিছু হলেই তারা কূটনীতিকদের কাছে যায়। বিএনপির মহাসচিব অক্টোবর থেকে আন্দোলন শুরু করবেন বলেছেন। এটা কোন বছরের অক্টোবর, সেটি নিয়েও প্রশ্ন রেখেছে অনেকে। 

তিনি বলেন, আসলে বিএনপির সঙ্গে জনগণ নেই। জনগণ তো দূরের কথা, তারা যে আন্দোলনের হুমকি দিচ্ছেন, সেখানে তাদের সঙ্গে নিজেদের কর্মীরাও নেই। 

মসজিদ উদ্বোধনকালে মোহাম্মদ নাসিমের স্ত্রী লায়লা আঞ্জুমান, পাবনা-২ আসনের এমপি আহমেদ ফিরোজ কবির, সিরাজগঞ্জ-১ আসনের সাবেক এমপি তানভির শাকিল জয়, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা প্রশাসক কবির মাহমুদ, সুজানগর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন। 

মন্তব্য