| প্রচ্ছদ

বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে-মজিবর রহমান মজনু

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ১২৮ বার। প্রকাশ: ০৭ সেপ্টেম্বর ২০১৯ ।

বাংলাদেশ উন্নয়ন ও সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বলে মন্তব্য করে বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু বলেছেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে হবে। কোন অপশক্তি যেন এই অগ্রযাত্রা ব্যহৃত করতে না পারে সেজন্য সবাইকে সচেতন থাকতে হবে। তিনি বলেন, ক্রীড়া মানুষের শরীর ও মন সতেজ রাখে। তাই বর্তমান সরকার খেলাধুলার প্রসারে বিশেষ নজর দিয়েছে। শনিবার বেলা ১০টায় বগুড়ার শেরপুরে জাতীয় স্কুল কলেজ মাদ্রাসার গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। স্থানীয় শেরপুর ডিজে হাইস্কুল খেলার মাঠে উপজেলা প্রশাসন এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান শাহজামাল সিরাজী, সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার সম্পাদকমুনসী সাইফুল বারী ডাবলু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শেখ নাজমুল ইসলাম, আ.লীগ নেতা সুলতান মাহমুদ প্রমুখ। এদিকে একইদিন দুপুরে উপজেলার পারভবানীপুর সরকারি প্রাথামিক বিদ্যালয় মাঠে জেলা তথ্য অফিসের উদ্যোগে আয়োজিত আলোচনাসভা ও সাংস্কৃতি অনুষ্ঠানেও প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু।

সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় এই আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলার সিনিয়র তথ্য কর্মকর্তা মো. মজিবর রহমানের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে শেরপুর পৌরসভার মেয়র আব্দুস সাত্তার, বাংলাদেশ ব্যাংকের সাবেক যুগ্ম পরিচালক আব্দুর রউফ খান, স্থানীয় ইউপি চেয়ারম্যান আব্দুল ওহাব, অত্র বিদ্যালয়ের সভাপতি আলীম উদ্দীন প্রমুখ বক্তব্য রাখেন। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।
 

মন্তব্য