| প্রচ্ছদ

হোটেল কক্ষে যেতে বলায় চ্যাট ফাঁস করলেন অভিনেত্রী

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪১ বার

অভিনেত্রীদের অশালীন প্রস্তাব দেওয়ার ঘটনা প্রায়ই শোনা যায়। তবে বেশির ভাগ ক্ষেত্রে সিনেমার নবাগতার ক্ষেত্রে এমনটি ঘটে। তেমন একটি ঘটনা প্রকাশ করে হইচই ফেললেন কলকাতার টেলিভিশন অভিনেত্রী আয়েশা ভট্টাচার্য। বলা হচ্ছে, স্থানীয় টিভি ইন্ডাস্ট্রির কেউ এই প্রথম মুখ খুললেন হেনস্তা নিয়ে।

সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, সিধু বিশ্বনাথ নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে আয়েশাকে ওয়েব সিরিজে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। প্রথম থেকে সব ঠিকঠাকই চলছিল। অভিনয় নিয়ে কথাবার্তা হচ্ছিল তাদের মধ্যে। পোর্টফোলিও চেয়ে পাঠায় ওই ব্যক্তি। কোনো সন্দেহ না করে আয়েশার পাঠিয়েও দেন।

এরপর ওয়েব সিরিজের গল্প, লোকেশন ইত্যাদি নিয়ে কথাবার্তা হয়। কিন্তু কিছুক্ষণ পর থেকেই কুপ্রস্তাব দিতে শুরু করে ওই ব্যক্তি।

আয়েশাকে জিজ্ঞাসা করেন, সাহসী দৃশ্যে অভিনয় করতে স্বচ্ছন্দবোধ করেন কি না। আয়েশা সরাসরি না করে দেন। তারপরও ক্রমাগত সেই ব্যক্তি স্বল্প পোশাকে অভিনয় করার প্রস্তাব দিতে থাকে। শুধু তাই নয়, অভিনেত্রীকে ‘কম্প্রোমাইজ’ করার কথাও বলে।

কলকাতার একটি ফাইভ স্টার হোটেলে আসতে বলে। স্বাভাবিকভাবেই এই ঘটনা ভালোভাবে নেননি আয়েশা। সোশ্যাল মিডিয়ায় গোটা কথোপকথনের স্ক্রিনশট তুলে ধরেন তিনি।

আয়েশা জানান, এর আগেও সোশ্যাল মিডিয়ায় অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। তাই এবার এমন ঘটতে পারে- তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি।

‘খনা’ ধারাবাহিক দিয়ে পরিচিতি পান আয়েশা। বর্তমানে অভিনয় করছেন ‘মহাপীঠ তারাপীঠ’ ও শ্রীময়ী’ ধারাবাহিকে।

মন্তব্য