| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে দুর্নীতিবিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৬৬ বার। প্রকাশ: ০৮ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে দুর্নীতিবিরোধী আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। রোববার বিকালে শহরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান শেরপুর সরকারি কলেজের সম্মেলন কক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

কলেজের অধ্যক্ষ আল মাহমুদ কমলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা লিয়াকত আলী সেখ বর্তমানে দেশে আলোচিত কিশোর গ্যাং প্রসঙ্গ টেনে বলেন, 'এ ধরণের কোন গ্যাং ও গ্রুপের সদস্যদের স্থান নেই। সন্ত্রাসী ও বখাটেদের কোন পরিচয় নেই। যে কোন মূল্যে এ ধরণের অপরাধীদের প্রতিহত করতে হবে। এমনকি তাদের আশ্রয় ও মদদ দাতাদের ও খুঁজে বের করে আইনে আওতায় আনা হবে। সেই সাথে দুর্নীতির বিরুদ্ধে গণসচেতনতা তৈরীর জন্য সামাজিক আন্দোলন গড়ে তোলারও আহবান জানান তিনি।' 

প্রতিষ্ঠানের প্রভাষক আশরাফুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নজমুল ইসললাম, শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি নিমাই ঘোষ। এছাড়াও অন্যদের মধ্যে ওই কলেজের প্রভাষক রেজা খান, আব্দুল মান্নান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রহমান শুভ, শেরপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সৌরভ আহম্মেদ সুমন, কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি শাকিল আহম্মেদ।

পরে দুর্নীতিবিরোধী সংগীতের পাশাপাশি একটি নাটক মঞ্চস্থ করা হয়।

মন্তব্য