| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে কাবাডি, সাতার, হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৪৯ বার। প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় মাধ্যমিক পর্যায়ের স্কুল, মাদ্রাসা ও কারিগরি স্কুলের শিক্ষার্থীদের মধ্যে কাবাডি, সাতার, হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে ৪ টি ইভেন্টে ৭টি গ্রুপে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

উপজেলায় ৪টি ভেন্যুতে ৪১টি স্কুল, ২৫টি মাদ্রাসা ও ৮টি কারিগরি স্কুলের শিক্ষার্থীরা কাবাডি (বালক), কাবাডি (বালিকা), হ্যান্ডবল (বালক), হ্যান্ডবল (বালিকা), ফুটবল (বালক), ফুটবল (বালিকা) ও সাতার (বালক) প্রতিযোগিতায় অংশ নেয়। সোমবার দিনব্যাপী ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় খেলার মাঠে চুড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

বিকেল ৫টায় চুড়ান্ত প্রতিযোগিতায় অংশ গ্রহনকারীদের মাঝে পুরস্কার অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন। উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম জিন্নাহ’র সভাপতিত্বে পুরস্কার বিতরণী সভায় আরো বক্তব্য দেন ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান, পৌরসভার কাউন্সিলর আলী আজগর মান্নান, সাবেক কাউন্সিলর আল আমিন তরফদারসহ বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কারিগরি স্কুলের শিক্ষকবৃন্দ। আলোচনা সভা শেষে পুরস্কার বিতরণ করা হয়।

এবারের প্রতিযোগিতায় ফুটবল (বালক), কাবাডি (বালক) ও হ্যান্ডবল (বালিকা ও বালিকা) গ্রুপে ধুনট সরকারি এনইউ পাইলট উচ্চ বিদ্যালয় এবং ফুটবল (বালিকা) গ্রুপে ধুনট পাইলট উচ্চ বালিকা উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ান হয়েছে। 

মন্তব্য