| প্রচ্ছদ

 ফেসবুকে স্বরাষ্ট্রমন্ত্রীকে কটূক্তি

সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তার ক্লোজড

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৬৫ বার

স্বরাষ্ট্রমন্ত্রীকে ফেসবুকে কটূক্তি করায় সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে ক্লোজ করা হয়েছে। রোববার সন্ধ্যায় কারা অধিদপ্তর থেকে সাতক্ষীরা জেলা কারাগারে নির্দেশনাপত্র এসেছে বলে নিশ্চিত করেছেন সাতক্ষীরা জেল সুপার আবু জায়েদ।

তিনি বলেন, স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তির দায়ে সাতক্ষীরার ডেপুটি জেলার ডলি আক্তারকে সাময়িক বরখাস্ত করে কারা অধিদপ্তরে ক্লোজ করা হয়েছে। সন্ধ্যায় এ সংক্রান্ত একটি পত্র এসেছে সাতক্ষীরা কারা দপ্তরে।

গত ৩ সেপ্টেম্বর ডেপুটি জেলার ডলি আক্তারের ব্যবহূত জলি মেহেজাবিন খান নামের ফেসবুক আইডি থেকে পোস্ট করা একটি ছবির মন্তব্যে স্বরাষ্ট্রমন্ত্রীকে কটূক্তি করেন তিনি।

এ বিষয়ে ডলি আক্তার বলেন, ফেসবুক আমার ব্যক্তিগত ব্যাপার। সেখানে আমি কী লিখব সেটা অন্য কাউকে বলব না। তিনি আরও বলেন, আমি সরকারি কর্মকর্তা। সরকারের মন্ত্রীকে আমি কটাক্ষ করতে পারি না। তখন তিনি ফেসবুক আইডিটি তার নয় বলে দাবি করেন। তখন ফেসবুকে তার ছবির বিষয়ে জানতে চাইলে তিনি কোনো উত্তর দিতে পারেননি।

ডেপুটি জেলারের এমন মন্তব্যের বিষয়ে সাতক্ষীরা কারাগারের জেল সুপার আবু জায়েদ বলেন, সম্প্রতি সাতক্ষীরা কারাগারে যোগদান করেছেন ডলি আক্তার। ফেসবুকে তিনি কী লিখেছেন, সেটি আমি দেখিনি।

মন্তব্য