| প্রচ্ছদ

ক্যানসার মুক্ত হয়ে মুম্বাই ফিরলেন ঋষি কাপুর

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২৪ বার

ভারতে ফিরলেন বলিউডের প্রবীণ অভিনেতা ঋষি কাপুর। ১১ মাস ১১ দিন ক্যানসারের চিকিৎসার জন্য তিনি যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছিলেন।

স্থানীয় সংবাদমাধ্যম জানায়, চিকিৎসা শেষে সম্পূর্ণ সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঋষি। সঙ্গে আছেন স্ত্রী নীতু কাপুর। ঘরে ফিরে সবাইকে ধন্যবাদ জানিয়েছেন বর্ষীয়ান এ অভিনেতা।

সোমবার টুইট করে ঋষির দেশে ফেরার খবর জানান অনুপম খের। তিনি লেখেন, “প্রায় এক বছর পর তোমরা দেশে ফিরছ। আমি একই সঙ্গে ভীষণ খুশি আবার একটু খারাপও লাগছে। এখানে আমরা একসঙ্গে দারুণ সময় কাটিয়েছি। তার জন্য অনেক ধন্যবাদ। তোমাদের ভীষণ মিস করব।”

মঙ্গলবার ভোরে ভারতের মাটিতে পা রাখেন সেলিব্রিটি দম্পতি। সেই সময় তাদের মুখের হাসিই বলে দিচ্ছিল তারা কতটা খুশি। দেশে ফিরে ভোর চারটা নাগাদ টুইটে সবাইকে ধন্যবাদ জানান ঋষি কাপুর। তিনি লেখেন, “বাড়ি ফিরলাম। ১১ মাস ১১ দিন পর। সবাইকে ধন্যবাদ।”

নিউইয়র্কে চিকিৎসাকালে ঋষির সঙ্গে দেখা করতে যান বলিউডের একাধিক তারকা। কীভাবে এই কঠিন সময় কাটিয়েছেন- সম্প্রতি এক সাক্ষাৎকারে বর্ণনা করেছেন নীতু কাপুর।

বছর খানেক আগে হঠাৎ আড়ালে চলে যান ঋষি কাপুর। ওই সময় তার ক্যানসার নিয়ে একাধিকবার খবর প্রকাশ হলেও পরিবারের পক্ষ থেকে কখনো স্বীকার করা হয়নি।

এ দিকে সম্প্রতি ক্যানসারের চিকিৎসা শেষে দেশে ফেরেন দুই তারকা সোনালি বেন্দ্রে ও  ইরফান খান। তারা বর্তমানে স্বাভাবিকভাবে কাজ করছেন।

মন্তব্য