| প্রচ্ছদ

চার শিশুকে ধর্ষণে অভিযুক্ত ভ্যান চালকের রিমান্ড আবেদন

আমিনুল ইসলাম শ্রাবণ. ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩৫৫ বার

বগুড়ার ধুনট উপজেলায় স্কুল পড়ুয়া চার শিশুকে ধর্ষণের মামলায় বৃদ্ধ ভ্যান চালক জয়নাল আবেদীনের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করেছে পুলিশ। বুধবার দুপুরে তাকে বগুড়া আদালতে হাজির করা হয়।

মামলা ও থানা সূত্রে জানা যায়, উপজেলার মথুরাপুর ইউনিয়নের গোপালপুর খাদুলী গ্রামের মৃত ফজর আলীর ছেলে জয়নাল আবেদীন (৫২) পেশায় একজন ভ্যান চালক। সে গত শুক্রবার বাদ জোহর ৮ বছর বয়সি প্রতিবেশি দুই নাতনিকে জলপাই দেবার নাম করে ফুঁসলিয়ে নিজের ঘরে নিয়ে যায়। সেখানে তাদের খেলার ছলে ধর্ষন করে বৃদ্ধ জয়নাল । ওই দুই শিশু স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

এদিকে গত রোববার দুপুর ১টায় জয়নাল আবেদীন ৬ বছর বয়সি আরো দুই শিশুকে ফুঁসলিয়ে নিজের ঘরে নিয়ে যায়। ওই দুই শিশু স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী। সম্পর্কে জয়নাল আবেদীনের প্রতিবেশী ভাগ্নি। নিজের ঘরে খেলার ছলে ওই দুই শিশুকেও ধর্ষন করেছে জয়নাল।

এই ঘটনায় জয়নালের বিরুদ্ধে শিশুগুলোর পরিবার মঙ্গলবার সকাল ৮টায় ধুনট থানায় অভিযোগ দায়ের করেন। ওই অভিযোগ দায়েরের ১ঘন্টা পর সকাল ৯টায় মথুরাপুর বাজার এলাকা থেকে জয়নালকে আটক করেছে পুলিশ । দু’দিনে চার শিশু ধর্ষনের ঘটনায় ধর্ষক জয়নালের বিরুদ্ধে পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে। 

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'দু’দিনে চার শিশুকে ধর্ষনের ঘটনায় ভ্যান চালক জয়নাল আবেদীনের বিরুদ্ধে থানায় পৃথক দু’টি মামলা দায়ের হয়েছে। পুলিশ তাকে গ্রেফতার করে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তিমুলক জবানবন্দি পেয়েছে। বুধবার দুপুরে জয়নালকে বগুড়ার আদালতে হাজির করা হয়েছে। সেখানে স্বীকারোক্তিমুলক জবানবন্দি না দিলে পুলিশের পক্ষ থেকে জয়নালের ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।'

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, 'বুধবার ধর্ষনের শিকার চার শিশুর ডাক্তারী পরীক্ষার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।'

নিউজ লেখা পর্যন্ত আদালত কোনো সিদ্ধান্ত দেয় নি।

মন্তব্য