| প্রচ্ছদ

র‍্যাব ও জেলা প্রশাসনের যৌথ অভিযান

বগুড়ায় ৫৩ লিটার চোলাইমদসহ গ্রেফতার ৮

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১২৫ বার। প্রকাশ: ১১ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ায় র‍্যাব এবং জেলা প্রশাসনের যৌথ অভিযানে ৫৩ লিটার চোলাইমদসহ ৮ ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সদর উপজেলার বিভিন্ন এলাকায় দুপুর ২ টা থেকে সন্ধ্যা পর্যন্ত ওই অভিযান চালানো হয়। এসময় জেলা প্রশসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফেরদৌস আরার নির্দেশে গ্রেফতারকৃতদের ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- সদরের নাটাইপাড়ার মৃত খোকন মন্ডলের ছেলে সম্পদ মন্ডল (২১), চক ফরিদ কলোনীর মাহমুদুর রহমান বাবলুর ছেলে সামুদুর রহমান শুভ (২১), কালিতলা কাটনারপাড়ার লতিফের ছেলে খলিল (৩৬), বাদুড়তলার মৃত ওসমান গনির ছেলে সিদ্দিক (৫২), মানিকচকের মৃত বাচ্চুর ছেলে আনিছার রহমান (৪০), সূত্রাপুরের আব্দুল্লাহ আল মামুনের ছেলে শরিফুল ইসলাম সৈকত (১৮), চক সূত্রাপুরের স্বপন হরিজনের ছেলে রিপন হরিজন (৩১) এবং শাজাহানপুরের বেজোড়াঘাট গ্রামের মৃত আহমেদ হোসেনের ছেলে ময়না হোসেন (২৮)।

র‍্যাব ১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর এসএম মোর্শেদ হাসান জানান, মাদক সেবনের বিরুদ্ধে তাদের টিম জেলা প্রশাসনের সহযোগিতায় সদর এলাকায় মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করেন। দুপুর থেকে চলা প্রায় ৪ ঘন্টার ওই অভিযানে ৮ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৫৩ লিটার চোলাই মদ, ৮ টি মোবাইল এবং ১২ টি সীম উদ্ধার করা হয়। পরে প্রত্যেককে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করে জেলা কারাগারে পাঠানো হয়।

মন্তব্য