| প্রচ্ছদ

চাকরির কথা বলে ডেকে নিয়ে প্রেমিকের সহযোগিতায় দলবদ্ধ ধর্ষণ!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪৯ বার। প্রকাশ: ১৩ সেপ্টেম্বর ২০১৯ ।

ঢাকার ধামরাইয়ে এক নারীকে চাকরি দেওয়ার কথা বলে ডেকে নিয়ে তার প্রেমিকের সহযোগিতায় দলবদ্ধভাবে ধর্ষণ করেছে কয়েকজন বখাটে। এ ঘটনায় শুক্রবার সকালে ধামরাই থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ওই নারী।

পরে পুলিশ ওই নারীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠিয়েছে।

ভুক্তভোগী নারীর অভিযোগ, কিছুদিন আগে তাকে চাকরি দেওয়ার কথা বলে কৌশলে তার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ধামরাইয়ের বালিথা এলাকার মোহাম্মদ জসিম।

পরে গত ৯ সেপ্টেম্বর বিকেলে চাকরি দেওয়ার কথা বলে আশুলিয়ার পল্লীবিদ্যুৎ এলাকা থেকে তাকে ধামরাইয়ের বালিথা এলাকায় তাকে ডেকে নিয়ে যান জসিম।

সেখানে আগে থেকে উপস্থিত জসিমের সহযোগী নাহিদ ও আরও দু-তিনজন মিলে তাকে একটি কক্ষে আটকে রেখে দলবদ্ধভাবে ধর্ষণ করে।

একপর্যায়ে ভুক্তভোগী নারীর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষক জসিম ও তার সহযোগী নাহিদসহ অন্যরা পালিয়ে যান। এসময় তার গলায় থাকা একটি স্বর্ণের চেইন ও কাছে থাকা নগদ ১০ হাজার টাকাও নিয়ে যান তারা।

স্থানীয়রা ভুক্তভোগী ওই নারীকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। শুক্রবার সকালে ধামরাই থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগী ওই নারী।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, ধর্ষণের ঘটনায় লিখিত অভিযোগের ভিত্তিতে দোষীদের আটকের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগী নারীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢামেক ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য