| প্রচ্ছদ

বগুড়ার শেরপুরে কিশোরীকে ধর্ষণের অভিযোগে বাজারের নৈশ্যপ্রহরী গ্রেফতার

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫৬ বার। প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার শেরপুরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে ফটিক মিয়া ওরফে ফছি (৪৫) নামে এক নৈশ্যপ্রহরীকে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের এমদাদ হোসেনের ছেলে। 

রোববার দুপুরে ওই কিশোরী বাবা সুশীল চন্দ্র রবিদাস বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ অভিযুক্ত ফটিক মিয়াকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। 

শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম জানান, অভিযুক্ত ফটিক মিয়া স্থানীয় রণবীরবালা বাজারে নৈশপ্রহরীর চাকরি করতেন। একপর্যায়ে ওই কিশোরীর বাবা সুশীলের সঙ্গে পরিচয় ঘটে। এরই সূত্রধরে সুশীলের বাড়িতেও যাতায়াত ছিল ফটিকের। নিয়মিত আসা-যাওয়ার সুযোগে ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলে সে। এমনকি বিভিন্ন প্রলোভন দেখিয়ে লম্পট ফটিক ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। পরে বিষয়টি পরিবারের লোকজন জানার পর ধর্ষণের শিকার কিশোরীর বাবা থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন। এরপর পুলিশ ওই লম্পটকে ধরতে রণবীরবালা বাজার এলাকায় অভিযান চালায়। পরে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান। 

মন্তব্য