| প্রচ্ছদ

বান্ধবী জর্জিনাকেই বিয়ে করবেন রোনালদো

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৭ বার। প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ।

বান্ধবী জর্জিনা রদ্রিগেজকে বিয়ে করার পরিকল্পনা আছে বলে খোলাসা করে জানিয়েছেন জুভেন্টাসের তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।

৩৪ বছর বয়সী ফুটবলার রোনালদো ২০১৬ সাল থেকে পর্তুগিজ মডেল জর্জিনার সঙ্গে থাকছেন। এরই মধ্যে তাদের ঘরে এসেছে এক কন্যা সন্তান। সারোগেসির মাধ্যমে নেওয়া রোনালদো অপর তিন সন্তানকেও লালন-পালন করছেন জর্জিনা।

কিন্তু ২৫ বছর বয়সী এই মডেলকে কখনও বিয়ে করবেন কি-না এ ব্যাপারে এতদিন নিশ্চিত কিছু জানাননি রোনালদো। এবার এক সাক্ষাৎকারে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার জানালেন জর্জিনাকে বিয়ে করার পরিকল্পনার কথা, “কোনো এক সময় আমরা বিয়ে করব। এটা নিশ্চিত। এটা আমার মায়ের স্বপ্ন।”

ইতালির তুরিনে বর্তমানে রোনালদোর সঙ্গেই থাকছেন জর্জিনা। সঙ্গে আছে রোনালদোর চার সন্তানও- ক্রিস্টিয়ানো জুনিয়র (৮), যমজ ইভা ও মাতেও (২) ও আলানা মার্তিনা (১)।

প্রথম দেখাতেই রোনালদোকে ভালো লেগে গিয়েছিল বলে সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন জর্জিনা, “এটা ছিল প্রথম দেখাতেই ভালোবাসা। আমাদের প্রথম দেখা ছিল গুসসিতে, ওখানে আমি সেলস অ্যাসিস্ট্যান্ট হিসেবে কাজ করতাম।”

“কয়েক দিন পর অন্য একটি ব্র্যান্ড ইভেন্টে আমরা একে-অপরের সঙ্গে আবার দেখা করি। তখন আমরা কাজের বাইরে অনেকটা স্বস্তিকর পরিবেশে কথা বলি। উভয়ের দিক থেকে এটা ছিল প্রথম দেখাতেই প্রেম।”

মন্তব্য