| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বীজ-সার বিতরণ

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৫০ বার। প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে মাসকলাইয়ের বীজ ও সার বিতরণ করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় উপজেলা কৃষি কর্মকর্তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বীজ ও সার বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন বগুড়া- ৫ আসনের সংসদ সদস্য হাবিবর রহমান।

ধুনট উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে খরিপ-২ মৌসুমে উপজেলার ২০০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে জনপ্রতি ৫কেজি মাসকলাই বীজ, ১০কেজি ডিএপি ও ৫কেজি এমওপি সার বিতরণ করা হয়।

ধুনট উপজেলা নির্বাহি অফিসার (ইউএনও) রাজিয়া সুলতানার সভাপতিত্বে বীজ ও সার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য দেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসীন আলম, উপজেলা কৃষি অফিসার মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ধুনট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাহাদুর আলী, শ্রম বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, মথুরাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুন-অর-রশিদ সেলিম, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আল-আমিন তরফদার, ধুনট উপজেলা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা মুনজুরুল ইসলাম, উপসহকারী কৃষি কর্মকর্তা সোলায়মান আলী, আব্দুস ছোবহান, শাহীনূর ইসলাম, তাহেরা ইয়াসমিন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া খন্দকার, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রুবেল মাহমুদ, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জাহাঙ্গীর আলম ও পৌর শ্রমিক লীগের সভাপতি ইজুল খান প্রমুখ। আলোচনা সভা শেষে সংসদ সদস্য বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন।

মন্তব্য