| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে ছাত্রলীগ সভাপতির দোকানে হামলা-ভাংচুরের অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ২৭৯ বার। প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় ছাত্রলীগ নেতার কাপড়ের দোকানে হামলা, ভাংচুর ও অর্থ লুটের অভিযোগ পাওয়া গেছে। হামলাকারীদের মারপিটে দু’জন আহত হয়েছে। রোববার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে মথুরাপুর বাজারে এই ঘটনা ঘটেছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, পীরহাটি গ্রামের মোবারক আলীর ছেলে মথুরাপুর ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন একজন কাপড় ব্যবসায়ী। মথুরাপুর বাজারে আকন্দ গার্মেন্স নামে তার একটি কাপড়ের দোকান রয়েছে। রোববার সন্ধ্যায় ওই দোকানে মোশারফের ছোট ভাই আনাছ হোসেন এবং ভাগ্নে শাওন আহমেদ বসে ছিল।

এসময় অলোয়া গ্রামের আব্দুর রহিমের ছেলে আতিকুর রহমানের নেতৃত্বে একদল লোকজন হঠাৎ ওই দোকানে হামলা চালায়। হামলাকারীরা দোকানের আসবাবপত্র ভাংচুর করে। এসময় তাদের মারপিটে আনাছ হোসেন ও শাহন আহমেদ আহত হয়। এছাড়া হামলাকারীরা দোকানে থাকা ১ লাখ ১০ হাজার টাকা লুট করে নিয়ে গেছে।

এই ঘটনায় ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন বাদী হয়ে আতিকুর রহমানকে প্রধান আসামী করে ১০ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন। অভিযোগে অন্যদের মধ্যে অলোয়া গ্রামের হাবিবর রহমানের ছেলে শুভ মিয়া, মোলা বক্সের ছেলে আপেল, আপ্পান মিয়ার ছেলে সুজন মিয়া ও মামুন নামের এক তরুনের নাম উল্লেখ করা হয়েছে। 

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'দোকান ঘর ভাংচুরের ঘটনায় ছাত্রলীগ নেতা মোশারফ হোসেন থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। পুলিশ অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করবে।' 

মন্তব্য