| প্রচ্ছদ

বগুড়ায় শতাধিক ভক্তবৃন্দের বন্দনায় গীতা যজ্ঞ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১২৭ বার। প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০১৯ ।

শতাধিক ভক্তবৃন্দের উপস্থিতিতে ধর্মীয় ভাবাগাম্ভীর্যের মধ্য দিয়ে বগুড়ায় গীতা যজ্ঞ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাতে শহরের লতিফপুর কলোনী মুকুন্দ গোসাই আশ্রমে গীতা সংঘের আয়োজনে ভগবান শ্রী কৃষ্ণের বাণীস্বরুপ সনাতন ধর্মালম্বীদের মূল গ্রন্থ গীতা পাঠের এই অনুষ্ঠান আয়োজন করা হয়।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সহ-সভাপতি ও গীতা সংঘের উপদেষ্টা অতুল কুমার সাহার সার্বিক ব্যবস্থাপনায় গীতা-যজ্ঞ অনুষ্ঠানে সন্ধ্যা থেকে পবিত্র গীতা পাঠের মাধ্যমে মূল আলোচক হিসেবে ধর্মীয় আলোচনা করেন গীতা সংঘের প্রতিষ্ঠাতা ও বাংলাদেশ ব্যাংক প্রধান কার্যালয়ের জেনারেল ম্যানেজার স্বপন কুমার রায়।

গীতা সংঘের সভাপতি রঞ্জিত কুমার এবং সাধারণ সম্পাদক অরুণ সরকারের নেতৃত্বে দীর্ঘদিন থেকে পরিচালিত সনাতন ধর্মালম্বীদের গীতা সম্পর্কে জ্ঞান আরোহনের এই অনুষ্ঠানে মূল অনুষ্ঠান পরবর্তী বিশেষ অতিথি হিসেবে ভক্তবৃন্দের মাঝে আরো বক্তব্য রাখেন মুকুন্দ গোসাই আশ্রমের সভাপতি মণিন্দ্রনাথ মোহন্ত মণি, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ, সাধারণ সম্পাদক ডা: সুজিত কুমার তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়, কোষাধ্যক্ষ রাজিব প্রসাদ লব, ধর্মীয় প্রতিষ্ঠান সংরক্ষণ বিষয়ক সম্পাদক অমিতাভু দত্ত সুমন ও কার্যনির্বাহী সদস্য পল্টন দাস। পরিশেষে প্রসাদ বিতরণের মাধ্যমে গীতা যজ্ঞ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

মন্তব্য