| প্রচ্ছদ

ধর্মীয় অনুশাসন পালনের মাধ্যমে দেশের কল্যাণে কাজ করতে হবে- আসাদুর রহমান দুলু

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৫১ বার। প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ.কে.এম আসাদুর রহমান দুলু বলেছেন, ধর্মীয় অনুশাসন মেনে জীবন যাপনের মাধ্যমে দেশ ও দশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। সোনার বাংলা গড়তে সকল সামাজিক ব্যাধিস্বরুপ প্রতিবন্ধকতাগুলোকে ঐক্যবদ্ধভাবে জয় করতে হবে।
বগুড়া শিশু ও ইয়ূথ ফোরামের আয়োজনে বৃহস্পতিবার সকালে শাজাহানপুরের সরকারি চাঁচাইতারা-মাদলা যুক্ত উচ্চ বিদ্যালয়ে আয়োজিত বাল্যবিবাহ, ডেঙ্গু ও সাইবার ক্রাইম বিষয়ক সচেতনতামূলক ক্যাম্পেইনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন।

বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এবং বাংলাদেশ পুলিশ শাজাহানপুর থানার সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে আগামীতে সোনার বাংলা বিনির্মাণে যারা নেতৃত্ব দিবে সেই শিশু এবং তরুণ প্রজন্মকে প্রকৃত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য অভিভাবকদের আরো সচেতন হওয়ার আহবান জানান। বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সঞ্জু রায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা অঞ্জনা রানী ঘোষ।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন শাজাহানপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি দিলীপ কুমার চৌধুরী, শাজাহানপুর থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন, মাদলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান আতিক, বগুড়া এডিপি ওয়ার্ল্ড ভিশনের ভারপ্রাপ্ত ম্যানেজার রবিন বাড়ৈ এবং অগ্রণী ব্যাংকের মাদলা শাখার ম্যানেজার আনোয়ার সাদাত।

সভায় বক্তারা বাল্যবিবাহের কুফল ও আইনের বিভিন্ন ধারা অবগতকরণ, সাইবার ক্রাইমের ভয়াবহতা এবং ডেঙ্গু প্রতিরোধে করণীয় বিষয়ে বিস্তর আলোচনা করেন। বগুড়া শিশু ফোরামের সভাপতি পুষ্পা খাতুনের সঞ্চালনায় সচেতনতামূলক ক্যাম্পেইনে শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক প্রতিনিধি, জনপ্রতিনিধি, স্থানীয় নেতৃবৃন্দসহ প্রায় ৪ শতাধিক মানুষ স্বতস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন এবং সকলে বাল্যবিবাহ ও সাইবার ক্রাইমের মতো অপরাধ দূরীকরণে ভূমিকা রাখার জন্য প্রতিজ্ঞাবদ্ধ হন।
 

মন্তব্য