| প্রচ্ছদ

নবীন শিক্ষার্থীদের বরণ করলো বগুড়া আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল ও কলেজ

অরুপ রতন শীল
পঠিত হয়েছে ১১৮ বার। প্রকাশ: ১৯ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ায় আর্মড পুলিশ ব্যাটালিয়ন স্কুল ও কলেজের ২০১৯-২০ শিক্ষাবর্ষের নতুন  শিক্ষার্থীদের নিয়ে  নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় প্রতিষ্ঠানের মুক্ত মঞ্চে ওই অনুষ্ঠানে পিইসি ,জেএসসিতে বৃত্তিপ্রাপ্ত ৭১জনসহ বিভিন্ন শ্রেনীতে ভাল ফলাফল করা  শিক্ষার্থীদের সংবর্ধনাও দেওয়া হয়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ এ.টি.এম মোস্তফা কামালের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বগুড়া এপিবিএনের অধিনায়ক (পুলিশ সুপার) এবং গভর্নিং বডির সভাপতি নিজাম উদ্দীন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদ্য পদোন্নতি পাওয়া পুলিশ সুপার এবং এপিবিএন বগুড়ার সহ-অধিনায়ক আবু সায়েম। এছাড়াও সহকারি পুলিশ সুপার আব্দুল হাই , কলেজ ইনচার্জ মাহবুবা হক, শিফট ইনচার্জ মাহফুজুর রহমান জুয়েল এবং সহকারি প্রধান শিক্ষক ফজলুল হক উপস্থিত ছিলেন। 

প্রতিষ্ঠান প্রধান এ টি এম মোস্তফা কামাল জানান, এ বছর ২০১৯-২০ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনীতে  মোট ৫০৩জন শিক্ষার্থী ভর্তি হয়েছে। মূলত এদের বরণ করতেই এই আয়োজন। 

দুই পর্বে বিভক্ত ওই অনুষ্ঠানের ১ম পর্বে নবাগত শিক্ষার্থীদের ফুলে দিয়ে বরণ এবং কৃতী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় ।এরপর  ২য় পর্বে প্রতিষ্ঠানের নতুন পুরাতন শিল্পীদের পরিবেশনায় সাংষ্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন যৌথভাবে প্রভাষক নুরে-আলম সিদ্দিকী, মিসেস শামছুন নাহার এবং আজহারুল ইসলাম। 

মন্তব্য