| প্রচ্ছদ

কলাবাগান ক্লাবের সভাপতি র‌্যাব হেফাজতে

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৭ বার। প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯ ।

কলাবাগান ক্রীড়া চক্রের সভাপতি, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ সফিকুল আলম ফিরোজকে হেফাজতে নিয়েছে র‌্যাব। শুক্রবার দুপুর দেড়টার দিকে তাকে জিজ্ঞাসাবাদের জন্য তাকে হেফাজতে নেয়া হয়। 

র‌্যাব-২ এর অধিনায়ক লে. কর্নেল আশিক বিল্লাহ সাংবাদিকদের জানান, ক্লাবের সভাপতিকে জিজ্ঞাসাবাদের জন্য আমাদের হেফাজতে নেয়া হয়েছে। অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ক্লাব সভাপতির উপস্থিতিতে ভেতরে তল্লাশি করা হবে। 

তিনি বলেন, ক্লাবে অবৈধ কর্মকাণ্ডের গোপন সংবাদের ভিত্তিতেই অভিযান পরিচালনা করা হচ্ছে। ক্লাবের সভাপতিকে আটক বা গ্রেপ্তার করা হয়নি। তবে তার উপস্থিতিতেই ম্যাজিস্ট্রেট তল্লাশী কর্মকাণ্ড পরিচালনা করবেন। 

সন্ধ্যা পৌনে ৭টা পর্যন্ত কলাবাগান ক্রীড়াচক্রের ভবন ঘিরে রেখেছে র‌্যাবের সদস্যরা।  

শুক্রবার বিকালে নিকেতনে ঠিকাদার জি কে শামীমের ব্যবসা প্রতিষ্ঠানে র‌্যাবের অভিযান শেষ হওয়ার আগেই কলাবাগান মাঠের পাশে র‌্যাবের আরেকটি দলের অবস্থান নেয়ার খবর আসে।

যুবলীগ নেতা পরিচয় দিয়ে ঠিকাদারি চালিয়ে আসা গোলাম কিবরিয়া শামীম ওরফে জি কে শামীমের নিকেতনের অফিসে বেলা ১১টা থেকে অভিযান চালায় র‌্যাব।

ওই অফিস থেকে নগদ প্রায় দুই কোটি টাকা, পৌনে দুইশ কোটি টাকার এফডিআর, আগ্নেয়াস্ত্র ও মদ জব্দ করা হয়। গ্রেপ্তার করা হয় শামীম ও তার সাত দেহরক্ষীকে।

মন্তব্য