| প্রচ্ছদ

বাজারে আসছে রানু শাড়ি

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৭ বার। প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯ ।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া রানু মণ্ডল এবার পা রাখলেন ফ্যাশন দুনিয়ায়। অবশ্য এখানে তাকে গান গাইতে হচ্ছে না। শুধু ধার করা হয়েছে নামটি।

ওয়ান ইন্ডিয়া জানায়, দুর্গাপূজার ফ্যাশনে উঠে আসছেন রানু মণ্ডল। তার নামে বাজারে আসছে শাড়ি।

বিক্রেতারা বলছেন, রানু শাড়ি ঘিরে রীতিমতো আগ্রহ বাড়তে দেখা যাচ্ছে ক্রেতাদের মধ্যে। কলকাতা থেকে শহরতলির তাবড় শাড়ির দোকানে রানু শাড়ি নিয়ে শুরু হয়েছে হুড়োহুড়ি।

পশ্চিমবঙ্গের রানাঘাটের রেল স্টেশন লতা মঙ্গেশকরের ক্ল্যাসিক গান গাইছিলেন রানু। সেটি ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন এক যাত্রী। তারপরই রানু কার্যত ‘সুপারস্টার’ হয়ে ওঠেন।

মুম্বাইতে রিয়্যালিটি শো’র অতিথি হিসেবে পারফর্ম করেন। সেখান থেকে হিমেশ রেশমিয়ার সঙ্গে তিনটি প্লেব্যাক করেন। এর মধ্যে প্রথম গানটি প্রকাশ হতেই হিট।

ইতিমধ্যে একটি পূজা মণ্ডপের থিম সং-এ কণ্ঠ দিয়েছেন রানু। গুঞ্জন উঠেছে বাংলাদেশি সিনেমায় প্লেব্যাক করতে চলেছেন। তার জন্য নাকি পাসপোর্ট অফিসে গেছেন রানু।

ফেসবুকে যখন প্রথমবার রানু মণ্ডলের গানের ভিডিও ভাইরাল হয়, তখন তার চোখে-মুখে ছিল দারিদ্র আর অযত্নের ছাপ। মুম্বাই পাড়ি দেওয়া পর রাতারাতি মেক ওভার হয় তার। এই রূপকথার সফর অনেককেই অনুপ্রেরণা দিয়েছে। সেখান থেকে নাকি শাড়ির সঙ্গে রানুর নামের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে

মন্তব্য