| প্রচ্ছদ

বগুড়া টাউন ক্লাবে পুলিশের অভিযানঃ আটক ১৫

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ১১৫১ বার। প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০১৯ ।

জুয়ার বিরুদ্ধে চলমান অভিযানের অংশ হিসেবে বগুড়ায় অভিজাতদের জুয়ার আখড়া হিসেবে চিহ্নিত বগুড়ার টাউন ক্লাবে অভিযান পরিচালনা করেছে পুলিশ। শনিবার রাত ৯টার দিকে শহরের জিরো পয়েন্ট সাতমাথার আওয়ামীলীগ অফিসের পাশে  চলা ওই অভিযানে ক্লাবের সেক্রেটারি শামীম কামাল শামীম সহ ১৫ জনকে আটক করা হয়। আটক হওয়া বাকিরা হলেন, গোলাম আলী(৭৩), হেলাল উদ্দিন(৬৫), মোঃ খালেক(৬৮), আমিনু্ল ইসলাম(৫০), মুকুল(৬৮), মঞ্জুরুল আলম(৭০), আব্দুল ওয়াছেক পিন্টু(৬৫), সিরাজুল ইসলাম(৪৮), মোঃ সাগর(২৬), মোক্তার হোসেন(৪৮), বাচ্চু মিয়া(৪৮), আবুল হোসেন(৭০), কে এন আলম শহিদুল ইসলাম(৬৫) এবং শহিদুল ইসলাম(৩৮)। এসময় কয়েক সেট তাসসহ নগদ টাকা উদ্ধার করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন সদর থানা পুলিশের ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা এবং ইন্সপেক্টর হাসান আলী। 

ওসি (তদন্ত) রেজাউল করিম রেজা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ক্লাবের সেক্রেটারি শামীমসহ ১৫জনকে আটক করা হয়। 

অভিযান নিয়ে সদর থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, এর আগেও  সেখানে দুইবার অভিযান চালিয়ে কয়েকজন জুয়াড়িকে আটক করা হয়েছিল। তবে এবারের অভিযানে আটককৃতদের বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দায়ের করা হবে। 

 

মন্তব্য