| প্রচ্ছদ

বগুড়ায় ৫ বৎসরের শিশুকে ধর্ষণের অভিযোগে সৎ বাবা গ্রেফতার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২২৮ বার। প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার উত্তর চেলোপাড়ায় সৎ বাবার হাতে ৫ বৎসরের শিশু কন্যা ধর্ষিত হয়েছে। ঘটনায় অভিযুক্ত শহিদুল ইসলাম (২৬) কে দুপুর ২ টায় গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। সে উত্তর চেলোপাড়ার জিলহক ইসলামের পুত্র।

শিশুটির মায়ের বরাত দিয়ে সদর থানার পরিদর্শক (তদন্ত) রেজাউল করিম রেজা জানান, প্রায় তিনমাস আগে শহিদুলের সাথে তার দ্বিতীয় বিয়ে হয়। প্রথম স্বামী পক্ষ ও তার শিশু সন্তানকে শহিদুল ধর্ষণ করে । বিয়ের পর থেকে সে তার নতুন স্বামীর সাথে উত্তর চেলোপাড়ার ভাড়া বাসায় থাকতো। রবিবার বিকেল ৪ টায় মেয়ের মা তার বাবার বাড়িতে গেলে ধর্ষক শহিদুল শিশুটিকে ধর্ষণ করে। পরে মেয়ের মা বাড়িতে এসে শিশুটিকে কাঁন্নাকাটি করতে দেখে এবং বাড়ির মেঝেতে রক্ত পরে থাকতে দেখে। এরপর তার মেয়েকে নিয়ে সে স্থানীয় গ্রাম্য ডাক্তারের কাছে যায় এবং তার শিশু ধর্ষিত হয়েছে বলে জানতে পারে। একপর্যায়ে শিশুটি জানায় তার সৎবাবা দ্বারা সে ধর্ষণের স্বীকার হয়েছে। এরপর বিষয়টি এলাকায় জানাজানি হলে আজ দুপুর সাড়ে ১২ টায় মেয়ের মা থানায় এসে মামলা দায়ের করে। মামলা দায়েরের পরেই এস,আই বেলাল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ উত্তর চেলোপাড়ার ভাড়া বাসা থেকে ধর্ষককে গ্রেফতার করে ।

বগুড়া সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া সেলের মুখপাত্র (অতিরিক্ত পুলিশ সুপার) সনাতন চক্রবর্তী জানান, আটক শহিদুল প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে। এখানে সার্বিক আইনি প্রক্রিয়া শেষে শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য মেডিকেলে পাঠানো হবে।

মন্তব্য