| প্রচ্ছদ

বগুড়ায় ডিবির অভিযানে নারীসহ গ্রেফতার ২ঃ বিদেশী পিস্তল ও গুলি উদ্ধার

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৯৭ বার। প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ায় দু'টি বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গুলিসহ দুইজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। যাদের গ্রেফতার করা হয়েছে- শহরের কাটনারপাড়া এলাকার কামরুল হোসেনের ছেলে আরিফিন সৈকত(২৯) এবং চকসূত্রাপুর এলাকার সোহাগ সরকারের স্ত্রী রিমা খাতুন(৩২)। সোমবার বেলা সাড়ে ৩টায় এক  বিশেষ অভিযানে তাদের গ্রেফতার করে ডিবি পুলিশ। 

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে প্রথমে কাটনারপাড়ায় সৈকতের বাসায় অভিযান চালিয়ে একটি সেভেন পয়েন্ট সিক্স ফাইভ বিদেশী পিস্তল, ২টি ম্যাগাজিন এবং ৪ রাউন্ড গুলিসহ তাকে গ্রেফতার করা হয়।  তার দেয়া তথ্য মতে পরে  চকসূত্রাপুরে সোহাগ সরকারের বাসায় অভিযান চালানো হয়। এসময় তার স্ত্রী রিমা খাতুনও অস্ত্র থাকার বিষয় স্বীকার করেন । পরে তার বাসার ২য় তলার ছাদে বালির স্তুপ থেকে রিমা খাতুন একটি নাইন এমএম বিদেশী পিস্তল, ও একটি ম্যাগাজিন বের করে দেয়। 

ডিবি পুলিশের ওসি আছলাম আলী জানান, তাদের বিরুদ্ধে প্রচলিত অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। 

এই বিষয়ে বগুড়া জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র ও সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, মঙ্গলবার গ্রেফতারদের আদালতে প্রেরণের মাধ্যমে রিমান্ড আবেদন করা হবে। রিমান্ডের অনুমতি পেলেই ব্যাপক জিজ্ঞাসাবাদের মাধ্যমে অস্ত্র রাখার উদ্দেশ্য ব্যাপারে জানা যাবে। 

মন্তব্য