| প্রচ্ছদ

কুমিল্লায় যুবদলের সাবেক নেতা এখন যুবলীগের আহ্বায়ক!

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩৬ বার। প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৯ ।

কুমিল্লার দাউদকান্দি উপজেলার মারুকা ইউনিয়ন যুবদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মোস্তাক আহমেদ মেম্বারকে ওই ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক পদে দায়িত্ব দেয়া হয়েছে।

সোমবার বিকালে উপজেলা যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন ও দুই যুগ্ম আহ্বায়ক স্বাক্ষরিত কমিটিতে যুবদলের সাবেক এ নেতাকে আহ্বায়ক করে ২২ সদস্যের এ কমিটি অনুমোদন দেয়া হয়।

সূত্রে জানা গেছে, দাউদকান্দি উপজেলা যুবলীগের দুই যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ ও মেহেদি হাসান সুমন রোববার উপজেলা ছাত্রলীগের সাবেক প্রচার সম্পাদক ও উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মাজারুল সরকারকে আহ্বায়ক করে ২১ সদস্যের কমিটি ঘোষণা করেন।

পর দিন আহ্বায়ক আনোয়ার হোসেন ও উল্লিখিত দুই যুগ্ম আহ্বায়ক যুবদলের যুগ্ম আহ্বায়ক মোস্তাক মেম্বারকে আহ্বায়ক করে ২২ সদস্যের আরেকটি কমিটি ঘোষণা করেন।

এ কমিটি ঘোষণার পর ফেসবুকসহ সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক তোলপাড় শুরু হয়।

উপজেলা বিএনপির সদস্য ও সাবেক মেম্বার মনির হোসেন যুগান্তরকে বলেন, যুবদলে পছন্দ অনুযায়ী পোস্ট না দেয়ায় মোস্তাক আহমেদ মেম্বার বহু আগেই কমিটি থেকে পদত্যাগ করেন।

দাউদকান্দি ১নং প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব যুগান্তরকে বলেন, মারুকা ইউনিয়ন বিএনপির ঘাঁটি। যুবদল থেকে পদত্যাগ করার পর একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের এমপি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়ার পক্ষে কাজ করেছেন।

এ ছাড়া উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী সুমনকে বিজয়ী করতে ভূমিকা রেখেছেন। এ জন্য তাকে মারুকা ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক করা হয়েছে।

মন্তব্য