| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে নিয়ে অপপ্রচারের অভিযোগ

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩৩ বার। প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হেদায়েতুল ইসলাম গামা সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেছেন, রাজনৈতিক প্রতিহিংসার কারনে একটি পক্ষ তার বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচারে লিপ্ত রয়েছে। বুধবার দুপুর ২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যলয়ে সাংবাদিক সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে হেদায়েতুল ইসলাম গামা জানান, তার বাবা দীর্ঘদিন যাবত ধুনট সদর ইউনিয়নের অর্ন্তভূক্ত ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। পারিবারিক ভাবে আওয়ামী লীগের রাজনৈতিক আবহের মধ্যদিয়ে বেড়ে উঠেছেন তিনি। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে ধুনট উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। সাংগঠনিক দায়িত্ব পাওয়ার পর থেকেই ধুনট উপজেলায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যক্রম গতিশীল করা হয়েছে। উপজেলা কমিটির অন্তভূক্ত ১০টি ইউনিয়ন ও ১টি পৌর শাখা এবং ওয়ার্ড পর্যায়ে কমিটি গঠনের মাধ্যমে সাংগঠিনক কার্যক্রম তরান্বিত হয়েছে। অতীতের যে কোন সময়ের চেয়ে বর্তমানে ধুনট উপজেলায় স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক ভাবে শক্তিশালী।

হেদায়েতুল ইসলাম গামা বলেন, যে কোন নির্বাচন এলেই দলের মনোনয়ন নিয়ে দলীয় নেতাকর্মীরা বিভক্ত হয়ে পড়ে। যার প্রভাব নির্বাচনেও থেকে যায়। কিন্তু স্বেচ্ছাসেবক লীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিয়ে আমি সকল নির্বাচনে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করেছি। দলীয় প্রার্থীর বিজয় নিশ্চিত করতে উল্লেখযোগ্য ভূমিকা রেখেছি। অনান্য রাজনৈতিক দল গুলোর নাশকতা ও অন্যান্য ষড়যন্ত্র ভেস্তে দিয়েছি। আর এসব কারনে একটি পক্ষ আমার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসার অংশ হিসেবে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে আসছে। তারা আমার ও স্বেচ্ছাসেবক লীগের মানহানি করার লক্ষ্যে বিভিন্ন অপপ্রচার চালিয়ে আসছে। মিথ্যা, বানোয়াট তথ্য সামাজিক যোগাযোগের মাধ্যমে এবং গণমাধ্যমে সরবরাহ করা হচ্ছে। কয়েকটি গণমাধ্যমে আমাকে ঘিরে মিথ্যা তথ্য প্রচার করা হয়েছে। যা প্রকাশের ক্ষেত্রে প্রমাণস্বরুপ কোন তথ্য এবং আমার বক্তব্য ব্যবহার করা হয়নি। আমি ষড়যন্ত্রমুলক অপপ্রচার ও প্রকাশিত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।

সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মাহমুদুল হাসান রাসেল, সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ, শাহীন আলম রঞ্জু, জাফর ইকবাল খান সেলিম, পৌর ৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল ইসলাম, মথুরাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি গোলাম মর্তুজা এবং ভান্ডারবাড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শামীম আমেদ।

মন্তব্য