| প্রচ্ছদ

সিরাজগঞ্জে বাস-মাইক্রেবাস সংঘর্ষে জিটিসিএল কর্মকর্তাসহ নিহত ২

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩২ বার। প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০১৯ ।

সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন পাঁচিলায় গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের (জিটিসিএল) কর্মকর্তা-কর্মচারীদের বহনকারী একটি মাইক্রেবাসের সঙ্গে ঢাকাগামী পাবনা এক্সপ্রেসের একটি বাসের মুখোমুখি সংঘর্ষে দু'জন নিহত হয়েছেন। খবর সমকাল অনলাইন 

তারা হলেন- জিটিসিএল’র হাটিকুমরুল অফিসের উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) যশোর সদরের ষষ্ঠিতলা গ্রামের মো. শহিদুল্লাহ (৫০) এবং ওই অফিসের মাইক্রোবাস চালক সিরাজগঞ্জ সদর উপজেলা শোকশাবাড়ি গ্রামের আনোয়ার হোসেন (৩৫)। 

বুধবার দুপুরে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে জেলার এ দুর্ঘটনা ঘটে। এতে গ্যাস জিটিসিএল'র ব্যাবস্থাপক সাখাওয়াৎ হোসেনসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে।  

পশ্চিমাঞ্চল গ্যাস কোম্পানি লিমিটেডের (পিজিসিএল) উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) সিরাজুল ইসলাম জানান, অফিসের মাইক্রোবাসে তারা পিজিসিএল অফিস থেকে হাটিকুমরুল মোড়ের নিজ অফিসে যাচ্ছিলেন। পথে পাঁচিলায় পাবনা এক্সপ্রেসের বাসটি বেপরোয়াভাবে তাদের মাইক্রেবাসটিকে সামনে থেকে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাস চালক ঘটনাস্থলেই নিহত হন। বাকিদের উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নেওয়ার পথে ডিজিএম শহিদুল ইসলাম মারা যান। ম্যানেজার সাখায়াওয়াৎ হোসেনের অবস্থাও বেশ গুরুতর।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি আক্তারুজ্জামান জানান, পাবনা এক্সপ্রেস বাসটি আটক করা হলেও চালক-হেলপার পালিয়েছে। নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।

মন্তব্য