| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে মোটরসাইকেলের সংঘর্ষে স্কুল ছাত্রসহ নিহত ২, আহত ৩

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৯০ বার। প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলয় মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্কুল ছাত্রসহ দু’জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। শুক্রবার সকাল ১০ টার দিকে চিকাশী-গোসাইবাড়ী সড়কের পশ্চিম গুয়াডহুরী এলাকায় ওই ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- চিকাশী ইউনিয়নের বড় চাপড়া গ্রামের খোকা মিয়ার ছেলে ব্যবসায়ী রায়হান আলী (৩৫) ও গোসাইবাড়ী ফকিরপাড়া এলাকার মুঞ্জুরুল ইসলামের ছেলে স্কুল ছাত্র মাহি (১৪)।

আহতরা হলেন- বড় চাপড়া গ্রামের বাবর আলীর ছেলে আলম হোসেন, ভরসা মিয়ার ছেলে আলম মিয়া এবং গোসাইবাড়ী ছোট দিয়ার গ্রামের মজনু মিয়ার ছেলে বিপ্লব। 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ১০ টায় বড় চাপড়া গ্রামের রায়হান মিয়ার সঙ্গে একই গ্রামের আলম নামের দু’জন ব্যক্তি মোটরসাইকেল যোগে গোসাইবাড়ী যাচ্ছিল। অন্যদিকে গোসাইবাড়ী এলাকা থেকে স্কুল ছাত্র মাহি তার বন্ধু বিপ্লবকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে চিকাশীর দিকে যাচ্ছিল। পশ্চিম গুয়াডহুরী গ্রামের ঈদগাহ মাঠ এলাকায় পৌছুলে মোটরসাইকেল দু’টির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুই মোটরসাইকেলের আরোহীরা আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কত্যর্বরত চিকিৎসক ব্যবসায়ী রায়হান মিয়া ও স্কুল ছাত্র মাহিকে মৃত ঘোষনা করেন। আহতদের মধ্যে বিপ্লব মিয়া সেখানে চিকিৎসা নিয়েছেন। অপর দু’জন প্রাথমিক চিকিৎসা গ্রহন করেছেন। 

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে পশ্চিম গুয়াডহুরী এলাকায় দু’টি মোটরসাইকেলের সংঘর্ষ ঘটে। এই ঘটনায় আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বগুড়ায় নেওয়া হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় দু’জনের মৃত্যু হয়েছে।' 

মন্তব্য