| প্রচ্ছদ

পুনর্জন্মের গল্পে ‘হাউজফুল ৪’

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৫৯ বার। প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ।

পুনর্জন্মের গল্প নিয়ে তৈরি করা হয়েছে ‘হাউজফুল ৪’ সিনেমা। জাতিস্মর থাকছেন অক্ষয়। তিনিই বাকি দু’জনকে পূর্বজন্মের কথা মনে করান। সম্প্রতি মুক্তি পাওয়া ট্রেলার থেকে এমন ইঙ্গিত পাওয়া গেছে।

১৪১৯ সালে সিতামগড়ের কাহিনি দিয়ে শুরু হয়েছে ট্রেলার। আজ থেকে ৬০০ বছর আগে তিন রাজকুমারীর স্বয়ম্বরে হাজির ছিলেন অক্ষয় কুমার, রীতেশ দেশমুখ ও ববি দেওল। এই তিন রাজকুমারী হলেন কৃতী স্যানন, পূজা হেগড়ে ও কৃতী খারবান্দা। সেই সময় অক্ষয়ের নাম ছিল রাজকুমার বালা। ববি দেওল ছিলেন যোদ্ধা। তার নাম ছিল ধর্মপুত্র। রীতেশের নাম ছিল ভাংড়ু মহারাজ। পেশায় নৃত্যশিক্ষক ছিলেন তিনি।

তিন রাজকুমারীকে বিয়ে করতে এমন কোনও কাণ্ড ঘটিয়েছিলেন তারা, যা নিয়ে সমস্যায় পড়েছিলেন। সেটা কী, তা ট্রেলারে কিছু দেখাননি পরিচালক। তবে এর মধ্যে রয়েছে এক প্রতিশোধের গল্প।

এরপর আসছে আজকের যুগের গল্প। এখানে অক্ষয়ের নাম হ্যারি। এই জীবনেও রীতেশ আর ববির সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক তার। রীতেশের নাম এই জীবনে রয়। ববির নাম ম্যাক্স। ছবিতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন কৃতী স্যানন। রীতেশের বিপরীতে পূজা হেগড়ে। কৃতি খারবান্দা রয়েছেন ববির বিপরীতে।

ছবিতে অতিথি শিল্পী হিসেবে অভিনয় করেছেন রানা দাগ্গুবতি ও আমান্দা রোজারিও। এছাড়া রয়েছেন বোমান ইরানি, চাঙ্কি পাণ্ডে, জনি লিভার, রচপাল যাদব, নওয়াজউদ্দিন সিদ্দিকি, সৌরভ শুক্লার মতো অভিনেতারা।

সিনেমাটি মুক্তি পাবে এবছর দীপাবলিতে। ২৬ অক্টোবর

মন্তব্য