| প্রচ্ছদ

নওগাঁয় দ্বিতীয় স্ত্রীর সহায়তায় প্রথম স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

নওগাঁ (বগুড়া) প্রতিনিধিঃ
পঠিত হয়েছে ৪৬ বার। প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ।

নওগাঁর নিয়ামতপুরে দ্বিতীয় স্ত্রীর সহায়তায় লুতফুল (৫৫) নামে প্রথম স্ত্রীকে হত্যার ঘটনা ঘটেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বামী তার প্রথম স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছে স্বামী নফির উদ্দিন।   

স্থানীয় থানা সূত্রে জানা গেছে, উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রশিদপাড়া গ্রামের নফির উদ্দিনের প্রথম স্ত্রী লুতফুল (৫৫) কে তার স্বামী নফির উদ্দীন ও তার দ্বিতীয় স্ত্রী হিমু লতা (৪০) মিলে শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে নিজ শয়ন কক্ষে শ্বাসরোধ করে হত্যা করে। রাত ১১ টার দিকে পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে মৃত্যের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। সেই সাথে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী নফির উদ্দীন এবং দ্বিতীয় স্ত্রী হিমু লতাকেও আটক করে থানায় নিয়ে আসা হয়।

নিয়ামতপুর থানার ভারপ্রাপ্রাপ্ত অফিসার ইন চার্জ ওসি (তদন্ত) হুমায়ন কবির বলেন, 'শুক্রবার রাত ১১ টায় উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের রশিদপাড়া গ্রামের নফির উদ্দিনের প্রথম স্ত্রী লুতফুল (৫৫) কে হত্যার সংবাদ পাওয়া যায়। সেখানে ফোর্স পাঠিয়ে লাশ উদ্ধার লাশ উদ্ধার করা হয় এবং প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য স্বামী নফির উদ্দিন এবং দ্বিতীয় স্ত্রী হিমুলতাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। 

এরপর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যা করার কথা স্বীকার করেছে। শনিবার বেলা ১২ টায় নওগাঁ জেলা অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে থানায় স্বামী নফির উদ্দিন এবং দ্বিতীয় স্ত্রী হিমুলতাকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।  

মন্তব্য