| প্রচ্ছদ

বগুড়ার প্রাক্তণ ক্রীড়াবিদদের সম্মাননা প্রদান

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৩৪ বার। প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের আয়োজনে জেলার প্রাক্তণ ৬জন ক্রীড়াবিদ এবং স্ব সংগঠক ৩ জনকে সম্মাননা প্রদান করা হয়েছে। 
বগুড়ার দত্তবাড়িস্থ তন্ময় কমিউনিটি সেন্টারের সহযোগিতায় শনিবার ২৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ১১ টায় বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি এইচ আলিম ও স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন, বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও তন্ময় কমিউনিটি সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক কবিরাজ তরুণ কুমার চক্রবর্ত্তী। জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য জামিলুর রহমান জামিলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহীম মিতুর পিতা মাহবুব হামিদ তারা, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সভাপতি মোস্তফা মোঘল, সাধারণ সম্পাদক শামীম আলম, কার্যনির্বাহি কমিটির সহ সাধারণ সম্পাদক সানাউল হক শুভ প্রমুখ।


আলোচনা শেষে বগুড়ার ক্রীড়াঙ্গনে বিশেষ অবদান রাখায় ক্রীড়া সংগঠক হিসেবে জলিলুর রহমান জলিল, ফুটবলার তোফাজ্জল হোসেন কবিরাজ, ক্রিকেটার ফজলুল হক মুরাদ (মরোনত্তর), ফুটবলার বরুণ কুমার দাস, ব্যাডমিন্টনে আজিজুল হক এবং ক্রিকেটে শহিদুল ইসলামকে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সম্মাননা ক্রেস্ট ও ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।


অনুষ্ঠানে এই প্রথমবার স্ব সংগঠক সম্মাননা প্রদান করা হয়। তারা হলেন, সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাহাত রিটু ও প্রতিষ্ঠাতা সহ সভাপতি জহুরুল ইসলাম। এছাড়া সংগঠনের সদস্য আমিনুল ইসলাম মুক্তা জেলার গাবতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাকে সম্মাননা প্রদান করা হয়।


উল্লেখ্য, বিগত দিনে বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের আয়োজনে জাতীয় ক্রিকেটার মুশফিকুর রহীম মিতু, শফিউল ইসলাম সুহাস, নারী ক্রিকেটার খাদিজাতুল কোবরাসহ জেলার ক্রীড়াঙ্গণের বিভিন্ন ক্ষেত্রে আরো যারা অবদান রেখেছেন তাদের সম্মানানা প্রদান করা হয়েছে। আগামী দিনেও এই সম্মাননা প্রদানের ধারা অব্যাহত থাকবে। 
 

মন্তব্য