| প্রচ্ছদ

বর্তমান সরকারের পতন সময়ের ব্যাপার: অলি আহমদ

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৪১ বার। প্রকাশ: ২৮ সেপ্টেম্বর ২০১৯ ।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি-এলডিপির সভাপতি ও জাতীয় মুক্তিমঞ্চের সমন্বয়কারী কর্নেল (অব.) অলি আহমদ বলেছেন, ক্ষমতাসীন সরকারের পতন সময়ের ব্যাপার মাত্র। তিনি বলেন, দুর্নীতিবাজদের জন্য কঠোর শাস্তি অপেক্ষা করছে। হয়তো সেদিন আর বেশি দূরে নয়। জনগণ অন্যায়কারী ও জুলুমবাজদের বিচার করবে। বেকার যুবকরাও বসে থাকবে না। একদিন না একদিন মানুষ ঘর থেকে বের হয়ে আসবেই।

শনিবার এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন। কর্নেল অলি আরও বলেছেন, তারা এ দেশ স্বাধীন করেছেন। একজন মুক্তিযোদ্ধা হিসেবে বিবেকের তাড়নায় চুপ করে বসে থাকতে পারেন না। এ দেশের জনগণের প্রতি দায়িত্ব রয়েছে এবং সে দায়িত্ব পালনে তারা বদ্ধপরিকর।

তিনি বলেন, একসময় এ দুর্নীতিবাজরাও সরকারকে সমর্থন দেবে না। তাই সময়ক্ষেপণ করে লাভ হবে না। যত দ্রুত সম্ভব সংসদ ভেঙে দিয়ে পদত্যাগ করুন। তত্ত্বাবধায়ক সরকারের অধীনে পুনঃনির্বাচনের ব্যবস্থা গ্রহণ করুন।

অলি বলেন, ঢাকাসহ দেশের সর্বত্র ছাত্রলীগ, যুবলীগ ও কৃষক লীগের কিছু সদস্য অসামাজিক কার্যকলাপে লিপ্ত হয়েছে। এর সঙ্গে জড়িত কিছু আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও সচিব। দেশের প্রধান প্রকৌশলীরা দুর্নীতির মাধ্যমে অর্জিত টাকা বিদেশে পাচার করেছে। জি কে শামীমের স্বীকারোক্তি অনুযায়ী বস্তায় বস্তায় টাকা মন্ত্রীকে দেওয়া হয়েছে। এ ধরনের জঘন্য রাষ্ট্রদ্রোহী কাজ কখনও সরকারের প্রত্যক্ষ পৃষ্ঠপোষকতা ছাড়া সম্ভব নয়। আজ দেশের যুব ও ছাত্রসমাজ হতাশ, তাদের ভবিষ্যৎ অন্ধকার।

মন্তব্য