| প্রচ্ছদ

বগুড়ার ধুনটে ফেন্সিডিলসহ যুবলীগ নেতা গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি
পঠিত হয়েছে ৩৮ বার। প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়ার ধুনট উপজেলায় মাদক বিরোধী অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ পৌর যুবলীগের সভাপতি সোহরাব হোসেন ওরফে সৌরভ খানকে (৩৯) গ্রেফতার করেছে পুলিশ। সোহরাব হোসেন ধুনট সদরপাড়া গ্রামের আব্দুর রহমানের ছেলে। শনিবার ভোর সাড়ে ৪টায় নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, যুবলীগ নেতা সোহরাব হোসেন দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য সেবন ও বিক্রিসহ বিভিন্ন ধরনের অপরাধের সাথে জড়িত রয়েছে। ২০০৫ সালে থেকে ২০১৯সালের সেপ্টেম্বর মাস পর্যন্ত বগুড়া, শেরপুর ও ধুনট থানায় তার বিরুদ্ধে হত্যা, ছিনতাই, মাদক, জুয়া ও বিস্ফোরক আইনে ৭টি মামলা দায়ের হয়েছে। বর্তমানে মামলা গুলো আদালতে বিচারাধীন রয়েছে। 

শনিবার ভোরে নিজ বাড়ি থেকে ফেন্সিডিল বিক্রি করছিল সোহরাব। এসময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই বোতল ফেন্সিডিলসহ তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে থানায় মামলা দায়ের হয়েছে।  

উপজেলা যুবলীগের সভাপতি ভিপি শেখ মতিউর রহমান বলেন, 'সোহরাব হোসেনকে কয়েক দফা সতর্ক করে দেওয়া হয়েছিল। কিন্ত মাদক কারবারের পথ থেকে সড়ে দাঁড়ায়নি। এ ঘটনায় তার বিরুদ্ধে সাংগঠনিক ভাবে ব্যবস্থা নেওয়া হবে।'

ধুনট থানার ওসি ইসমাইল হোসেন বলেন, 'মাদক কারবারি সোহরাব হোসেনকে শনিবার বিকেলের দিকে ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।'

মন্তব্য