| প্রচ্ছদ

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে বগুড়া সদরে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ৪৯ বার। প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৯ ।

বগুড়া সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সুষ্ঠুভাবে বাঙালির এই বড় উৎসব পালনের লক্ষ্যে পূজা উদযাপন পরিষদ ও সদরের সকল মন্দির কমিটির নেতৃবৃন্দদের নিয়ে রবিবার বিকেলে শহরের মাটিডালি উপজেলা পরিষদ মিলনায়তনে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। এসময় সভায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) আবুল হায়াত, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান, বগুড়া সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ডালিয়া নাসরিন রিক্তা, বগুড়া পৌরসভার ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তরুণ কুমার চক্রবর্তী, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার প্রচার সম্পাদক জাতীয় ক্রীড়াবীদ গোপাল তেওয়ারী, সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আশীষ কুমার রায়, পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ ও যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়।

সভায় জনপ্রতিনিধি হিসেবে নিজ নিজ এলাকার সার্বিক ব্যবস্থাপনা নিয়ে বক্তব্য রাখেন নামুজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস.এম রাসেল, শেখেরকোলা ইউনিয়র পরিষদের চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম ও শাখারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হুদা উজ্জ্বল প্রমুখ। সভায় উপজেলা প্রশাসন, বগুড়া সদর থানা এবং পূজা উদযাপন পরিষদের পক্ষ হতে ধর্মীয় সম্প্রীতি বজায় রেখে সুষ্ঠুভাবে শুরু থেকে শেষ পর্যন্ত শারদীয় দুর্গাপূজা সম্পন্ন করতে বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করা হয়।

সেই সাথে পূজাকে কেন্দ্র করে মাদকের বিস্তার ও সকল ধরণের বিশৃঙ্খলা রুখতে এলাকা ভিত্তিক ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানানো হয় এবং যে কোন ধরণের সমস্যায় প্রশাসনকে তাৎক্ষণিক অবগত করার কথা জানানো হয় সভায়। পূজাকে সামনে রেখে উক্ত সভায় সদরে অনুষ্ঠিত হতে যাওয়া মোট ১১৮ টি পূজা মন্ডপের নেতৃবৃন্দসহ স্থানীয় নেতৃবৃন্দরা অংশগ্রহণ করেন।
 

মন্তব্য