| প্রচ্ছদ

স্ত্রীকে শ্বাসরোধ ও আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ২৯ বার। প্রকাশ: ০২ অক্টোবর ২০১৯ ।

সাঘাটায় স্ত্রীকে শ্বাসরোধ ও আগুনে পুড়িয়ে হত্যার পর স্বামী পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের চিথুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। এ ঘটনায় নিহত সেলিনা বেগমের বাবা মৌলত হোসেন খান সাঘাটা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার চিথুলিয়া গ্রামের দুই সন্তানের জননী সেলিনা বেগম ও তার স্বামী ময়নাল হোসেনের মধ্যে এনজিও’র কিস্তির টাকা দেওয়া নিয়ে বাক-বিতণ্ডা হয়। এর এক পর্যায়ে ময়নাল শোবার ঘরে সেলিনাকে শ্বাসরোধ ও পুড়িয়ে হত্যা করে পালিয়ে যায়। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে সাঘাটা থানা পুলিশকে অবহিত করেন। পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। 

সরেজমিনে দেখা গেছে, লাশের পাশে পুরে যাওয়া অল্প কিছু টাকা ও স্থানীয় এনজিও ভরতখালী সমাজ কল্যাণ সংস্থা (এসকেএস) একটি বই। এ বিষয়ে উল্যাবাজার এসকেএস শাখা অফিসের ব্যবস্থাপক আনারুল ইসলাম জানান, পুড়ে যাওয়া বইটি কিস্তির বই নয়। স্বাস্থ্য সেবার কার্ড। সাঘাটা থানার ওসি বেলাল হোসেন জানান, প্রাথমিকভাবে হত্যার আলামত পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের পর পুরো বিষয়টি নিশ্চিতভাবে জানা যাবে।

মন্তব্য