| প্রচ্ছদ

দীপু মনির সঙ্গে ছবি টুইটারে শেয়ার করলো সানিয়া মির্জা

পুণ্ড্রকথা ডেস্ক
পঠিত হয়েছে ৩১ বার। প্রকাশ: ০৩ অক্টোবর ২০১৯ ।

বাংলাদেশের শিক্ষামন্ত্রী দীপু মনির সঙ্গে তোলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করেছেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা।

ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের (ডিব্লিউইএফ) আয়োজনে নয়াদিল্লিতে অনুষ্ঠিত হচ্ছে ইন্ডিয়া ইকোনমিক ফোরাম। সেই অনুষ্ঠানেই দীপু মনির সঙ্গে সাক্ষাৎ হয় সানিয়ার।

সানিয়ার টুইট করা ছবিতে দীপু মনি ছাড়াও অন্যদের মধ্যে ছিলেন ভারতের কেন্দ্রীয় নারী ও শিশুকল্যাণ মন্ত্রী স্মৃতি ইরানি। স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার সাবেক চেয়ারম্যান অরুন্ধতী ভট্টাচার্য। সিঙ্গাপুরের ডেপুটি প্রধানমন্ত্রী ও অর্থমন্ত্রী হেং শি কে। অ্যাপোলো হাসপাতাল গ্রুপের এক্সিকিউটিভ ভাইস চেয়ারপারসন সোবানা কামিনেনি।

ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে অনুষ্ঠানে সানিয়া কো-চেয়ার হিসেবে উপস্থিত ছিলেন। বক্তৃতা রেখেছেন। সেই ছবিসহ মোট তিনটি ছবি টুইটারে পোস্ট করে ভারতীয় টেনিসের সবচেয়ে সফল এই তারকা।

ক্যাপশনে ৩২ বছর বয়সী সানিয়া লেখেন, ‘ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামের কো-চেয়ার হতে পারাটা অনেক বড় সম্মানের।’ এরপর স্মৃতি ইরানি, দীপু মনি, অরুন্ধতি ভট্টাচার্য, হেং শি কে ও সোবানা কামিনেনিকে ট্যাগ করে লিখেছেন, ‘বিশ্বের বিশিষ্ট ব্যক্তিত্বের সঙ্গে।’

মন্তব্য