| প্রচ্ছদ

জেলা কমিটি গঠনে সদস্য চূড়ান্ত

বগুড়ায় 'স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদ' এর মতবিনিময়

স্টাফ রিপোর্টার
পঠিত হয়েছে ২৪৭ বার। প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৯ ।

মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ বাংলাদেশ গড়তে ‘স্বাধীনতা বিসিএস সাধারণ শিক্ষা সংসদের বগুড়া জেলার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় স্থানীয় এক রেস্টুরেন্টে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় জেলা কমিটি গঠনে নামের তালিকাও চূড়ান্ত করা হয়। প্রস্তাবিত কমিটিতে সরকারি শাহ সুলতান কলেজের পদার্থ বিজ্ঞানের অধ্যাপক খোন্দকার কামাল হোসেনকে সভাপতি এবং সরকারি আজিজুল হক কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক এ কে এম ছোলায়মান হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে নাম চুড়ান্ত করা হয়। কমিটিতে বগুড়ায় অন্তর্গত সরকারি কলেজের অধ্যক্ষ ও জৈষ্ঠ বিভাগীয় প্রধানদের উপদেষ্টা হিসেবে রাখা হয়েছে। 
এছাড়াও প্রস্তাবিত কমিটিতে ৪ জন সহ-সভাপতি, ৩জন যুগ্ম সম্পাদক, একজন করে সাংগঠনিক সম্পাদক, দপ্তর সম্পাদক, কোষাধ্যক্ষ, প্রচার প্রকাশনা ,বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ গবেষণা, শিক্ষা বিষয়ক, ক্রীড়া ও সাংস্কৃতিক এবং মহিলা বিষয়ক সম্পাদক সহ ৮জন নির্বাহী সদস্যর নাম চূড়ান্তভাবে নির্বাচিত করা হয়। 
মতবিনিময় সভায় সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ প্রফেসর শাহজাহান আলী, সরকারি শাহ সুলতান কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, সরকারি নাজির আখতার কলেজের অধ্যক্ষ মাহবুবুল ইসলাম, সরকারি মুজিবুর রহমান মহিলা কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ড বেল্লাল হোসেন, বগুড়া সরকারি কলেজের অধ্যক্ষ নূরনবী, প্রফেসর জোহরা ওয়াহিদা সহ জেলার সরকারি কলেজেসমূহের শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

মন্তব্য